১০ আগস্ট, ২০২১ ১৫:২৪

বরিশালে সড়ক ও ড্রেন নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক, বরিশাল

বরিশালে সড়ক ও ড্রেন নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর উদ্বোধন

বরিশালে সড়ক ও ড্রেন নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর উদ্বোধন।

বরিশাল নগরীতে প্রায় ৫ কোটি টাকা ব্যয়ে জলবায়ু পরিবর্তন অভিযোজিত নগর উন্নয়ন কর্মসূচির প্রথম পর্বের আওতায় সড়ক ও ড্রেন নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর উদ্বোধন করা হয়েছে। সিটি মেয়র সাদিক আবদুল্লাহ সোমবার বিকেলে নগরীর বিআইপি কলোনি গেট থেকে বধ্যভূমি ব্রিজ পর্যন্ত ৭৩০ মিটার সড়ক উন্নয়ন ও ড্রেন নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর উদ্বোধন করেন।

এসময় মেয়র সাদিক আবদুল্লাহ ছাড়াও বিসিসির প্রধান নির্বাহী কর্মকর্তা সৈয়দ ফারুক আহম্মদ, আর্মড পুলিশ ব্যাটালিয়নের কমান্ডার আবু নাসের মো. সালেহ, বিসিসি’র ৩ নম্বর প্যানেল মেয়র আয়শা তৌহিদা লুনা, নির্বাহী প্রকৌশলী আবুল বাশার, ১১ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মজিবর রহমান এবং ১২ নম্বর ওয়ার্ড কাউন্সিলর জাকির হোসেন ভুলুসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

নির্বাহী প্রকৌশলী আবুল বাশার জানান, বিআইপি কলোনি গেট থেকে বধ্যভূমি ব্রিজ পর্যন্ত ৭৩০ মিটার সড়ক দীর্ঘদিন ধরে যান চলাচলের অনুপযোগী ছিল। সড়কের পাশে ড্রেন না থাকায় একটু বৃষ্টি হলেই সড়কে পানি জমে যেত। জলাবদ্ধতার সৃষ্টির হতো পুরো এলাকায়। এ অবস্থায় সড়কটি ২ ফুট উচু করে কার্পেটিং এবং পুরো সড়কের পাশে আরসিসি ড্রেন নির্মাণ করা হচ্ছে। সড়ক এবং ড্রেন নির্মিত হলে স্থানীয় বাসিন্দারা দুর্ভোগ থেকে রেহাই পাবে।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর