৪ ডিসেম্বর, ২০২১ ২১:০৭

‘প্রধানমন্ত্রীর কল্যাণে আধুনিক ময়মনসিংহের স্বপ্ন দ্রুত অর্জন সম্ভব’

ময়মনসিংহ প্রতিনিধি

‘প্রধানমন্ত্রীর কল্যাণে আধুনিক ময়মনসিংহের স্বপ্ন দ্রুত অর্জন সম্ভব’

ময়মনসিংহ সিটি করপোরেশনের (মসিক) মেয়র ইকরামুল হক টিটু জানিয়েছেন, সম্প্রতি একনেক সভায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ১৫৭৫ কোটি টাকার যে প্রকল্প দিয়েছেন তার প্রায় ৩০০ কোটি টাকা টেন্ডার ইতোমধ্যে সম্পন্ন হয়েছে। সড়ক উন্নয়ন ও ড্রেনেজ নেটওয়ার্কসহ নাগরিক সেবা উন্নতকরণে বিভিন্ন ওয়ার্ডে এ প্রকল্পের আওতায় এসব টেন্ডার দেয়া হয়েছে। 

শনিবার বিকালে নগরীর ২৮ নং ওয়ার্ডে বিভিন্ন উন্নয়ন কাজের উদ্বোধন শেষে এ পরিসংখ্যান তুলে ধরেন মসিক মেয়র।

ওই ওয়ার্ডে আকুয়া পশ্চিম পাড়া ফুলবাড়ীয়া রোড থেকে পশ্চিম দিকে ক্যান্টনমেন্টের বাউন্ডারি পর্যন্ত এবং মসজিদের মোড় হতে ইসমাইলের বাড়ি পর্যন্ত ১ কোটি ৩৪ লাখ টাকা ব্যয়ে ৭৯০ মিটার দীর্ঘ বিসি রোড ও সিটি কর্পোরেশনের নিজস্ব বরাদ্দে প্রায় ৮৩ লাখ টাকা ব্যয়ে আকুয়া সিটি কবরস্থানের সীমানা প্রাচীর ‍নির্মাণ, ড্রেন, মাটি ভরাট ও প্রধান ফটকের নির্মাণ কজের উদ্বোধন করেন মেয়র।

উদ্বোধনকালে মেয়র বলেন, প্রধানমন্ত্রীর বদান্যতায় ময়মনসিংহ সিটিতে যে উন্নয়ন কার্যক্রমসমূহ চলমান আছে এবং যে সকল উন্নয়ন প্রকল্প অনুমোদনের অপেক্ষায় রয়েছে এ গুলোর বাস্তবায়ন হলে আধুনিক ও উন্নত ময়মনসিংহের স্বপ্ন দ্রুত অর্জন সম্ভব হবে। এসব প্রকল্পের মাধ্যমে মসিকের ওয়ার্ডগুলোতে বিশেষ করে নতুন অন্তর্ভুক্ত ওয়ার্ডে অবকাঠামো ও নাগরিকসেবার ব্যাপক পরিবর্তন সাধিত হবে। 

উদ্বোধনকালে ২৮ নং ওয়ার্ডের কাউন্সিলর কায়সার জাহাঙ্গীর আকন্দ, ২৮,২৯ ও ৩০ নং ওয়ার্ডের সংরক্ষিত আসনের কাউন্সিলর কাউসার-ই-জান্নাত, জনসংযোগ কর্মকর্তা শেখ মহাবুল হোসেন রাজীব, সহকারী প্রকৌশলী জীবন কৃষ্ণ সরকার প্রমুখ উপস্থিত ছিলেন।

বিডি-প্রতিদিন/বাজিত হোসেন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর