১৭ ডিসেম্বর, ২০২১ ১৪:৪৪

রাজধানীতে ময়লার স্তূপে পড়েছিল নারীর দগ্ধ মরদেহ

অনলাইন ডেস্ক

রাজধানীতে ময়লার স্তূপে পড়েছিল নারীর দগ্ধ মরদেহ

প্রতীকী ছবি

রাজধানীর যাত্রাবাড়ীতে ভাঙা প্রেস এলাকায় ময়লার স্তূপ থেকে অজ্ঞাতনামা এক নারীর মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। মরদেহটি আগুনে পুড়া ও অর্ধগলিত। নিহতের বয়স আনুমানিক ২৫ থেকে ৩০ বছর। গতকাল বৃহস্পতিবার রাতে এই মরদেহ উদ্ধার করে যাত্রাবাড়ী থানা পুলিশ।

পরে আজ শুক্রবার ময়নাতদন্তের জন্য ওই নারীর মরদেহ ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের মর্গে পাঠায় পুলিশ।

যাত্রাবাড়ী থানা উপ-পরিদর্শক (এসআই) ফারজানা আক্তার সংবাদমাধ্যমকে জানান, খবর পেয়ে গতরাতে ময়লার ডিপো থেকে ওই নারীর লাশ উদ্ধার করা হয়। মরদেহটির মাথা থেকে পা পর্যন্ত সম্পূর্ণ আগুনে পোড়া। এ ছাড়া পঁচন ধরে গেছে। প্রাথমিক তদন্তে পর ধারণা করা হচ্ছে, তাকে হত্যা করার পর মরদেহ গুমের জন্য আগুনে পুড়িয়ে দেওয়া হতে পারে। তবুও বিস্তারিত তদন্ত করে দেখা হচ্ছে। তার পরিচয় শনাক্তের জন্য ডিএনএ নমুনা সংগ্রহ করা হবে। এ ছাড়া তাকে ধর্ষণ করা হয়েছে কি না বা অন্তঃসত্তা ছিল কি না, সে বিষয়ে ময়নাতদন্তকারী চিকিৎসকদের কাছে জানতে চাওয়া হয়েছে।

যাত্রাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল ইসলাম সংবাদমাধ্যমকে বলেন, ‌ধারণা করা হচ্ছে হত্যার পর তাকে সেখানে ফেলে রাখা হতে পারে। এ ছাড়া অনেক সময় ডিপোতে ময়লা আগুনে পুড়িয়ে ফেলা হয়। সে আগুনেও তার শরীর দগ্ধ হতে পারে। তবে সবকিছু মিলিয়ে আমরা তদন্ত করছি।

বিডি প্রতিদিন/জুনাইদ আহমেদ
 

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর