শিরোনাম
২৯ জুলাই, ২০২২ ১৯:৪১

নিখোঁজের ৪৮ ঘণ্টা পর শিশুর লাশ উদ্ধার, মামলা

নারায়ণগঞ্জ প্রতিনিধি

নিখোঁজের ৪৮ ঘণ্টা পর শিশুর লাশ উদ্ধার, মামলা

শিশু হুমায়ারা

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে নিখোঁজের ৪৮ ঘণ্টা পর হুমায়ারা (৮) নামের এক শিশুর লাশ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় নিহতের মা সেতেরা বেগম বাদী হয়ে শুক্রবার সকালে থানায় মামলা করেন। মামলায় ৬ জনের নাম উল্লেখসহ ৫-৬ জনকে অজ্ঞাত আসামি করা হয়েছে।

এ ঘটনার সঙ্গে জড়িত থাকার অপরাধে বৃহস্পতিবার আটক করা হয় ওই শিশুর ভাবি বৈশাখী আক্তার ও বৈশাখীর মা মনোয়ারা বেগমকে। মামলা দায়েরের পর তাদের আদালতে পাঠায় সোনারগাঁ থানা পুলিশ।

জানা যায়, উপজেলার পিরোজপুর ইউনিয়নের মৃধাকান্দি গ্রামের দুলাল মিয়ার মেয়ে ও নাগেরগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণির ছাত্রী হুমায়রা গত মঙ্গলবার বেলা ১১টা থেকে নিখোঁজ ছিল। বিভিন্ন স্থানে খোঁজ করে তার কোনো সন্ধান না পেয়ে তার বাবা ওইদিন সন্ধ্যায় সোনারগাঁ থানায় সাধারণ ডায়েরি করেন। বৃহস্পতিবার সকালে উপজেলার পিরোজপুর ইউনিয়নের নয়াগাঁও এলাকায় একটি কাঠ বাগানে মাটি চাপা দেওয়া একটি শিশুর লাশ দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশকে খবর দেন। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে হুমায়রার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠান।

সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) তারিকুল ইসলাম জানান, শিশু হত্যাকাণ্ডের ঘটনায় মামলা গ্রহণ করা হয়েছে। ঘটনার সঙ্গে জড়িত থাকার অপরাধে দুইজনকে আদালতে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।
 
বিডি প্রতিদিন/জুনাইদ আহমেদ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর