২৮ সেপ্টেম্বর, ২০২২ ২২:২০

জাপা চেয়ারম্যানের উপদেষ্টা অধ্যাপক হাবুলকে কারণ দর্শানোর নির্দেশ

নিজস্ব প্রতিবেদক, বরিশাল

জাপা চেয়ারম্যানের
উপদেষ্টা অধ্যাপক হাবুলকে কারণ দর্শানোর নির্দেশ

জাতীয় পার্টি চেয়ারম্যানের উপদেষ্টা ও বরিশাল মহানগর জাতীয় পার্টির আহবায়ক অধ্যাপক মহসিন-উল ইসলাম হাবুলকে কারণ দর্শানোর নির্দেশ দিয়েছে কেন্দ্রীয় কমিটি। বুধবার পার্টির মহাসচিব মুজিবুল হক চুন্নু সাক্ষরিত এক চিঠিতে তাকে কারণ দর্শাতে বলা হয়েছে। 

এতে বলা হয়, গত ২৩ সেপ্টেম্বর বরিশাল নগরীর সদর রোডে কীর্তনখোলা হলে পার্টির কো-চেয়ারম্যান এবিএম রুহুল আমিন হাওলাদার, প্রেসিডিয়াম সদস্য নাসরিন জাহান রত্না এমপি ও শফিকুল ইসলাম সেন্টুর উপস্থিতিতে জেলা জাতীয় পার্টির বর্ধিত সভা অনুষ্ঠিত হয়। আপনি (হাবুল) সভাস্থলের নিচ তলায় অবস্থান করে সভা বাঞ্চাল করার ইন্ধন যোগান। আপনার অনুসারীরা সভার ব্যানার ছিড়ে ফেলে। সভাস্থলের পরিবেশ নষ্ট করায় জড়িত থাকার অভিযোগ পাওয়া গেছে আপনার বিরুদ্ধে। উপরোক্ত কাজ কেন দলীয় শৃঙ্খলা পরিপন্থী হবে না এবং কেন আপনার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা গ্রহন করা হবে না তা আগামী ৭ কার্যদিবসের মধ্যে কেন্দ্রীয় কার্যালয়ে লিখিতভাবে জানানোর নির্দেশ দেয়া হয়েছে ওই চিঠিতে। 

এ বিষয়ে জানতে চাইলে অধ্যাপক মহসিন-উল ইসলাম হাবুল বলেন, কারন দর্শনোর নোটিশের কথা তিনিও লোকমুখে শুনেছেন। তবে সন্ধ্যা পর্যন্ত চিঠি হাতে পাননি তিনি। চিঠি পেয়ে কারন দর্শানোর কারন জেনে বুঝে তবেই গনমাধ্যমের কাছে প্রতিক্রিয়া জানাবেন তিনি। 

বিডি প্রতিদিন/এএ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর