২৯ সেপ্টেম্বর, ২০২২ ২১:২৪

বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদের উদ্যোগে শেখ হাসিনার জন্মদিন পালিত

অনলাইন প্রতিবেদক

বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদের উদ্যোগে শেখ হাসিনার জন্মদিন পালিত

বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন পালন করেছে বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদ। এ উপলক্ষে আজ বৃহস্পতিবার সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতি প্রাঙ্গণে আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করে সংগঠনের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু আইনজীবী পরিষদের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক, সিনিয়র আইনজীবী অ্যাডভোকেট লায়েকুজ্জামান মোল্লা, বিশেষ অতিথি ছিলেন সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সম্পাদক আবদুন নুর দুলাল।

বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদের সভাপতি সেলিমুর রহমান সেলিমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মশিউর রহমান মোল্লার সঞ্চালনায় অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন সংগঠনের সহসভাপতি আখতারুজ্জামান স্বপন, গাজী হাসান মাহমুদ, মতিউর রহমান, যুগ্ম সম্পাদক রাজু আহমেদ, সাংগঠনিক সম্পাদক আহমেদ আল আমীন, দপ্তর সম্পাদক আতাহার হোসেন, প্রচার সম্পাদক সালমান খান, শিক্ষা ও সংস্কৃতি সম্পাদক রাফসান জনি লিমন, মাগুরা জেলা সভাপতি জোয়ার্দার তাজবিদসহ নেতৃবৃন্দ। এছাড়া জন্মদিন উপলক্ষে কেক কাটা ও শেখ হাসিনার দীর্ঘায়ু কামনায় দোয়া-মোনাজাত অনুষ্ঠিত হয়।  

প্রধান অতিথির বক্তব্যে অ্যাডভোকেট লায়েকুজ্জামান মোল্লা বলেন, আমরা মনে করি, বাংলাদেশের মানুষের জন্য শেখ হাসিনা মহান আল্লাহর পক্ষ থেকে একটি উপহারস্বরূপ। বঙ্গবন্ধুর জন্ম না হলে যেমন বাংলাদেশ স্বাধীন হতো না, তেমনি শেখ হাসিনার জন্ম না হলে বাংলাদেশ স্বনির্ভর দেশ হিসেবে বিশ্বের বুকে মাথা তুলে দাঁড়াতে পারতো না। শেখ হাসিনা নিজের জীবনের ঝুঁকি নিয়েও দেশের মানুষের কল্যাণে কাজ করছেন, উন্নয়ন ও অগ্রগতিতে নেতৃত্ব দিয়ে যাচ্ছেন। তিনি বঙ্গবন্ধুর স্বপ্ন প্রতিষ্ঠার লক্ষ্যে নিরলসভাবে কাজ করছেন, কারো কাছে মাথা নত করেননি। বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে কাজ করে বাংলাদেশকে বিশ্বের বুকে একটি মর্যাদাশীল রাষ্ট্রে পরিণত করায় প্রধানমন্ত্রী, জননেত্রী শেখ হাসিনার প্রতি আমি গভীর কৃতজ্ঞতা প্রকাশ করছি। আমি দেশবাসীর কাছে শেখ হাসিনার জন্য দোয়া চাই। 

বিডি প্রতিদিন/এএ 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর