২৯ সেপ্টেম্বর, ২০২২ ২২:২৬

রাজধানীতে ছিনতাই করে পালিয়ে যাওয়ার সময় গণধোলাই

অনলাইন ডেস্ক

রাজধানীতে ছিনতাই করে পালিয়ে যাওয়ার সময় গণধোলাই

রাজধানীতে জাতীয় প্রেসক্লাবের সামনে এক নারীর কানের দুল ও চেইন টান দিয়ে পালিয়ে যাওয়ার সময় এক ছিনতাইকারীকে গণধোলাই দিয়েছে বিক্ষুব্ধ জনতা। এই তরুণের নাম সোহেল (১৮)। পরে তাকে পুলিশে সোপর্দ করা হয়।

আজ বৃহস্পতিবার বিকালে ছিনতাইকারী ও ভুক্তভোগী ওই নারীকে আহত অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে নেওয়া হয়।

আহত নারীর নাম ফেরদৌসী। তিনি সংবাদমাধ্যমকে বলেন, হাইকোর্ট থেকে ফেরার পথে প্রেসক্লাবের সামনে পৌঁছালে ছিনতাইকারী আমার কানের দুল ও চেইন টান দিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। তখন স্থানীয়রা আটক করে তাকে গণধোলাই দেয়। আমার বাম কানের লতি ছিঁড়ে গেছে। কানের দুল ও চেইন উদ্ধার হলেও মোবাইল নিয়ে গেছে ছিনতাইকারীরা। আমি ঢাকা মেডিকেলে চিকিৎসা নিতে এসেছি।

শাহবাগ থানার উপ-পরিদর্শক (এস আই) মাইনুল ইসলাম বলেন, ফেরদৌসী নামে এক নারী রিকশাযোগে যাওয়ার পথে কানের দুল ও চেইন টান দিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে এক ছিনতাইকারী। তখন স্থানীয়রা তাকে গণধোলাই দিয়ে আমাদের কাছে দিয়েছে। পরে আহত অবস্থায় তাকে ঢাকা মেডিকেলে চিকিৎসা শেষে থানায় নিয়ে আসা হয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

বিডি প্রতিদিন/জুনাইদ আহমেদ

 

 

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর