২ অক্টোবর, ২০২২ ১৪:৫৯

ছাত্রলীগ নেতা মিলন হত্যাসহ ১৩ মামলার আসামি গ্রেফতার

অনলাইন ডেস্ক

ছাত্রলীগ নেতা মিলন হত্যাসহ ১৩ মামলার আসামি গ্রেফতার

ছাত্রলীগ নেতা মিলন হত্যার আসামি গ্রেফতার।

রাজধানীর কামরাঙ্গীরচর এলাকা থেকে ছাত্রলীগ নেতা মিলন হোসেন হত্যাসহ ১৩টি মামলার পলাতক আসামি নুরুজ্জামান বাবুকে (৩০) গ্রেফতার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব-৩)।

এসময় তাকে তল্লাশি করে একটি বিদেশি পিস্তল, একটি ম্যাগাজিন এবং দুই রাউন্ড গুলি উদ্ধার করা হয়। গ্রেফতার বাবু যশোরের ঝিকরগাছা থানার কৃষ্ণনগর গ্রামের মো. শহীদুলের ছেলে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতার বাবু তার কৃতকর্মের বিষয়টি স্বীকার করেছেন।

আজ রবিবার র‌্যাব-৩ এর স্টাফ অফিসার (মিডিয়া) সহকারী পুলিশ সুপার ফারজানা হক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান। সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, রাজধানীর কামরাঙ্গীরচর এলাকা থেকে অস্ত্র, মাদক ও মারামারিসহ ১৩ মামলার ওয়ারেন্টভুক্ত পলাতক আসামি নুরুজ্জামান বাবুকে গ্রেফতার করা হয়েছে।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, ২০১৭ সালের ১৬ ডিসেম্বর ছাত্রলীগ নেতা মিলন হোসেনকে নুরুজ্জামান বাবু ও তার সহযোগীরা কুপিয়ে হত্যা করেন। ওই মামলায় বাবু গ্রেফতার হয়ে জামিনে মুক্ত হয়ে পলাতক ছিলেন। তার বিরুদ্ধে তিনটি অস্ত্র মামলা, হত্যা, মারামারি ও মাদক মামলাসহ মোট ১৩টি মামলা বিজ্ঞ আদালতে বিচারাধীন রয়েছে। তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানায় র‌্যাব।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর