২৫ ডিসেম্বর, ২০২২ ১১:২৪

সাভারে পোশাক শ্রমিককে গণধর্ষণের অভিযোগ, গ্রেফতার ৪

সাভার প্রতিনিধি

সাভারে পোশাক শ্রমিককে গণধর্ষণের অভিযোগ, গ্রেফতার ৪

প্রতীকী ছবি

সাভারে এক গার্মেন্টস শ্রমিক গণধর্ষণের শিকার হয়েছেন। এ ঘটনায় চারজনকে গ্রেফতার করা হয়েছে। আজ রবিবার ভোর রাতে সাভারের কলমা এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে সাভার মডেল থানা পুলিশ। 

গণধর্ষণের বিষয়টি নিশ্চিত করেছেন সাভার মডেল থানার ইন্সপেক্টর আব্দুল্লাহ।

গণধর্ষণের শিকার ওই গার্মেন্টস শ্রমিকের বরাত দিয়ে সাভার মডেল থানা পুলিশ বলছে, গত ২৩ ডিসেম্বর রাতে সাভারের কলমা এলাকায় ওই গার্মেন্টস শ্রমিককে একটি মুরগির খামারে নিয়ে যান ছয়জন ব্যক্তি। এসময় ওই ছয়জন ব্যক্তির দলনেতা সাজ্জাদ হোসেন গার্মেন্টস শ্রমিককে হত্যার হুমকি ধামকি দিয়ে ধর্ষণ করেন। পরে বাকিরা তাকে পালাক্রমে ধর্ষণ করেন। এরপর তারা পালিয়ে যান। 

সেই রাতেই স্থানীয়রা ওই গার্মেন্টস শ্রমিককে অসুস্থ অবস্থায় উদ্ধার করে চিকিৎসা সেবা প্রদান করেন। পরে ওই গার্মেন্টস শ্রমিক সাভার মডেল থানায় ছয়জনের নামে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন। এতে সাজ্জাদ হোসেনকে প্রধান আসামি করা হয়।এ মামলায় পুলিশ আজ ভোর রাতে কলমার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে প্রধান আসামিসহ চারজনকে গ্রেফতার করে।

সাভার মডেল থানার ইন্সপেক্টর আব্দুল্লাহ বলেন, গণধর্ষণের শিকার গার্মেন্টস শ্রমিককে স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করা হয়েছে। মামলার প্রধান আসামিসহ চারজনকে গ্রেফতার করা হয়েছে। বাকি আসামিদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে। 
 
বিডি প্রতিদিন/জুনাইদ আহমেদ

 

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর