৬ ডিসেম্বর, ২০২৩ ১৭:৪৩

সরকারের নীল নকশার নির্বাচন জনগণ রুখে দেবে : রিজভী

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী

সরকারের নীল নকশার নির্বাচন জনগণ রুখে দেবে : রিজভী

আত্মগোপনে থাকা বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী হঠাৎ করে রাজশাহীতে ঝটিকা মিছিল করেছন। 

বুধবার ভোরে রাজশাহী নগরীর উপকণ্ঠ তেরখাদিয়া-সিটি বাইপাস রোডে মিছিল করেন রিজভী।

এ সময় একতরফা নির্বাচন জনগণ হতে দেবে না হুঁশিয়ারি দিয়ে রুহুল কবির রিজভী বলেছেন, ‘জনবিচ্ছিন্ন আওয়ামী লীগ আবারও একটি পাঁতানো নির্বাচনের পথ ধরে এগোচ্ছে। তারা ভেবেছে ১৪’ ও ১৮’ সালের মতো সাজানো নির্বাচন করে পার পেয়ে যাবে। কিন্তু তা এবার হতে দেওয়া হবে না। সরকারের নীল নকশার এই নির্বাচন জনগণ যেকোনো মূল্যে রুখে দেবে। ভোটারবিহীন নির্বাচনের পরিকল্পনা জনগণ গুঁড়িয়ে দেবে।’

বুধবার সকাল সাড়ে ৬টায় রাজশাহীর তেরোখাদিয়া স্টেডিয়ামের সামনের সড়কে ‘ঝটিকা’ মিছিল পরবর্তী সংক্ষিপ্ত বক্তব্যে রিজভী এসব কথা বলেন। 

তিনি আরও বলেন, শেখ হাসিনা সরকারের পদত্যাগের এক দফাসহ ‘একতরফা’ নির্বাচনের তফসিল বাতিলের দাবিতে দশম দফায় ৪৮ ঘণ্টার অবরোধের প্রথম দিনে ‘আত্মাগোপনে’ থাকা রিজভী এই প্রথম ঢাকার বাইরে ঝটিকা মিছিল করলেন। গত সোমবার তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেছেন আদালত। এর আগে প্রায় সবগুলো অবরোধে রিজভী ঢাকার বিভিন্ন সড়কে ‘ঝটিকা’ মিছিল করেন।

রিজভীর নেতৃত্বে মিছিলটি তেরোখাদিয়া স্টেডিয়াম সড়ক থেকে শুরু হয়ে সিটি হাট রোডের ডাবলার মোড়ে গিয়ে শেষ হয়। মিছিল শেষে সংক্ষিপ্ত বক্তব্য দিয়ে রিজভী চলে যান।

এ সময় বিএনপির স্বাস্থ্য বিষয়ক সম্পাদক রফিকুল ইসলাম, রাজশাহী যুবদলের সদস্যসচিব রেজাউল করীম টুটুল, যুগ্ম আহ্বায়ক সাদ্দাম হোসেন, শাহনাজ খুরশীদ রিজভী, জেলা ছাত্রদলের আহ্বায়ক শামীম সরকার প্রমুখ উপস্থিত ছিলেন।

বিডি-প্রতিদিন/বাজিত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর