২৮ জানুয়ারি, ২০২৪ ১৮:০৮

টঙ্গীতে আইনশৃঙ্খলা বিষয়ক সমন্বয় সভা

টঙ্গী প্রতিনিধি

টঙ্গীতে আইনশৃঙ্খলা বিষয়ক সমন্বয় সভা

টঙ্গীর তুরাগ তীরে আগামী শুক্রবার অনুষ্ঠিতব্য বিশ্ব ইজতেমা উপলক্ষে রবিবার দুপুরে ইজতেমা ময়দান সংলগ্ন বাটাগেট এলাকায় আইনশৃঙ্খলা বিষয়ক এক চূড়ান্ত সমন্বয় সভা অনুষ্ঠিত হয়েছে।

প্রশাসনের উদ্যোগে আয়োজিত ওই সভায় গাজীপুর মেট্রোপলিটন পুলিশের কমিশনার মো. মাহবুব আলমের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন স্থানীয় এমপি জাহিদ আহসান রাসেল। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ কমিশনার মোহাম্মদ ইলতুৎ মিশ, টঙ্গী জোনের উপ-পুলিশ কমিশনার মোহাম্মদ ইব্রাহিম খান, টঙ্গী পূর্ব থানার ওসি মুস্তাফিজুর রহমান ও পশ্চিম থানার ওসি মো. শাখওয়াত হোসেন প্রমুখ।

সভাশেষে গাজীপুর মেট্রোপলিটন পুলিশের কমিশনার মো. মাহবুব আলম সাংবাদিকদের করা প্রশ্নে বলেন, ইজতেমা নিয়ে দু’পক্ষের সঙ্গে একাধিকবার কথা বলেছি। তারা আমাদের আশ্বস্ত করেছে। কোনো বিশৃঙ্খলা পরিস্থিতি সৃষ্টি করবেন না। এবার প্রথম ধাপে অংশ নিচ্ছেন মাওলানা যোবায়ের অনুসারী ও দ্বিতীয় ধাপে অংশ নেবেন ভারতের মাওলানা সা’দপন্থীরা।

তিনি আরও বলেন, এবারের ইজতেমা বাস্তবায়নে পুলিশের পাশাপাশি গাজীপুর সিটি করপোরেশন, জেলা প্রশাসক, ফায়ার সার্ভিস, স্বাস্থ্যসহ বিভিন্ন বিভাগ কাজ করছে। মাঠের নিরাপত্তায় পোশাকি পুলিশের পাশাপাশি র‌্যাব, সিআইডি ও বিভিন্ন গোয়েন্দা বিভাগের সদস্যরা নিয়োজিত থাকবে। সেই সঙ্গে ইজতেমা ময়দান ও তার আশপাশের এলাকায় হকার ও ফুটপাতে কোনো অস্থায়ী দোকান বসতে দেওয়া হবে না। পরে উভয়পক্ষকে নিয়ে পুরো ময়দান পরিদর্শন করেন।

এর আগে, সকাল ১০টার দিকে গাজীপুর জেলা প্রশাসক আবুল ফাতে মোহাম্মদ সফিকুল ইসলাম ইজতেমা ময়দান পরিদর্শন করেন।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর