Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : শনিবার, ৪ মার্চ, ২০১৭ ০০:০০ টা
আপলোড : ৩ মার্চ, ২০১৭ ২৩:১৭

রাজশাহীতে ছুরিকাঘাতে ভগ্নিপতি চট্টগ্রামে গুলিতে ভাইকে হত্যা

ধরা পড়েনি কেউ

রাজশাহী বিশ্ববিদ্যালয় প্রতিনিধি

রাজশাহীতে ছুরিকাঘাতে ভগ্নিপতি চট্টগ্রামে গুলিতে ভাইকে হত্যা

রাজশাহী মহানগরীতে প্রকাশ্য ছুরি মেরে রনি (২৮) নামে এক যুবক নিজের ভগ্নিপতিকে হত্যা করেছে বলে জানা গেছে। গতকাল বিকাল ৫টায় রাজশাহী বিশ্ববিদ্যালয় সংলগ্ন কাজলা কেডি ক্লাব এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত যুবকের নাম বিপ্লব হোসেন (২৮)। তিনি কাজলা এলাকার এরশাদ আলীর ছেলে। অভিযুক্ত রনির বাড়িও একই এলাকায়। তার বাবার নাম হাবিবুর রহমান।

পুলিশ ও প্রতিবেশীরা জানিয়েছেন, রনি ও বিপ্লব দুই বন্ধু। প্রায় ৮ বছর আগে বিপ্লব ভালোবেসে রনির ছোট বোন লিজা খাতুনকে বিয়ে করেন। কিন্তু এই বিয়ে মেনে নেয়নি রনি। এ নিয়ে তাদের মধ্যে দ্বন্দ্ব চলছিল। গতকাল বিকালে বিপ্লবের বাড়ির সামনেই রনি তাকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। এতে মাটিতে লুটিয়ে পড়েন বিপ্লব। স্থানীয়রা বিপ্লবকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নগরীর মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ুন কবীর জানান, লাশ ময়নাতদন্তের জন্য মর্গে নেওয়া হয়েছে। অভিযুক্ত রনি পলাতক। তাকে আটকের চেষ্টা চলছে।

চট্টগ্রামের বাঁশখালী উপজেলার বৈলছড়ি ইউনিয়নে পারিবারিক কলহের জের ধরে ছোট ভাইয়ের গুলিতে বড় ভাইয়ের মৃত্যুর ঘটনা ঘটেছে। মৃতের নাম শাহজাহান মিয়া (৪৫)। গতকাল সকালে এ ঘটনা ঘটে। লাশ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে রয়েছে বলে জানা যায়।

অভিযুক্ত বদিউল আলমের বিরুদ্ধে বাঁশখালী থানায় ডাকাতি ও মারামারির তিনটি এবং নিহত শাহজাহানের বিরুদ্ধে মারামারির একটি মামলা রয়েছে। বদিউল আলমকে গ্রেফতারে অভিযান চালানো হয় বলে পুলিশ সূত্রে জানা যায়। শাহজাহানের ছেলেমেয়ে পাঁচজন। তিনি পেশায় ছিলেন কৃষক। 

পারিবারিক সূত্রে জানা যায়, শাহজাহানরা তিন ভাই। শাহজাহান ভাইদের মধ্যে মেজ।


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর