শিরোনাম
প্রকাশ : বৃহস্পতিবার, ১৭ মে, ২০১৮ ০০:০০ টা
আপলোড : ১৭ মে, ২০১৮ ০২:০৪

রাজধানীতে স্ত্রীকে গলা কেটে হত্যা, বস্তাবন্দী লাশ

নিজস্ব প্রতিবেদক

রাজধানীর দক্ষিণখান থেকে আজিজা বেগম (২৭) নামে এক গৃহবধূর গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল সকালে মৌশাইয়ের ৫৪৪ নম্বর আফাজের বাড়িতে তার লাশ পাওয়া যায়। এদিকে কামরাঙ্গীরচর থেকে হাত-পা বাঁধা অবস্থায় অজ্ঞাত (৪৫) এক ব্যক্তির বস্তাবন্দী লাশ উদ্ধার করেছে পুলিশ। দক্ষিণখান থানার এসআই কাদির আলী জানান, নিহত আজিজার স্বামীর নাম সাজ্জাদ হোসেন। তিনি রাজমিস্ত্রির কাজ করেন। ধারণা করা হচ্ছে, পারিবারিক কলহের জের ধরে তাকে গলা কেটে হত্যা করে সাজ্জাদ। ঘটনার পর থেকে তিনি পলাতক রয়েছেন। তাকে ধরতে অভিযান চলছে। জানা গেছে, আজিজার বাবার নাম আবদুল কাদের। বাড়ি শেরপুরের শ্রীবরদি থানার কাওলাকান্দি গ্রামে। ওই দম্পতির কোনো সন্তান ছিল না।

কামরাঙ্গীরচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহীন ফকির বলেন, বেড়িবাঁধের ঢালের বস্তির জোছনা নামে এক বাসিন্দা চটের বস্তা পড়ে থাকতে দেখেন। জোছনা তার স্বামীর সহায়তায় বস্তার মুখ খুলে অজ্ঞাত ব্যক্তির লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেন।

নিহতের মাথায় ভারি কোনো বস্তু দিয়ে গভীর আঘাতের চিহ্ন রয়েছে। লাশ কাঁথা দিয়ে পেঁচিয়ে চটের বস্তায় ভরা ছিল। নিহতের পরনে ছিল চেক লুঙ্গি। গায়ের রং কালো।


আপনার মন্তব্য