Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : শুক্রবার, ১২ জুলাই, ২০১৯ ০০:০০ টা
আপলোড : ১২ জুলাই, ২০১৯ ০০:১৬

বিএনপিকে ওবায়দুল কাদের

হিম্মত থাকলে খালেদা জিয়াকে মুক্ত করুন

নিজস্ব প্রতিবেদক

হিম্মত থাকলে খালেদা জিয়াকে মুক্ত করুন

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বিএনপি নেতাদের উদ্দেশে বলেছেন, বিএনপি নেত্রী খালেদা জিয়াকে আওয়ামী লীগ জেলে বন্দী করেনি। আদালতের আদেশে দুর্নীতির মামলায় তিনি বন্দী হয়েছেন। এখানে আওয়ামী লীগ-বিএনপির দ্বন্দ্বের কোনো বিষয় নেই। তিনি বলেন, যদি এতই সাহস আর সক্ষমতা থাকে তাহলে আপনাদের নেত্রীর জন্য আন্দোলন করেন না কেন? হিম্মত থাকলে আন্দোলনের মাধ্যমে খালেদা জিয়াকে কারাগার থেকে বের করে নিজেদের সক্ষমতা দেখান। গতকাল রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউয়ে মহানগর দক্ষিণ আওয়ামী লীগের কর্মিসভায় এ কথা বলেন তিনি। ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবুল হাসনাতের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ, মহানগরের নেতা নুরুল আমিন রুহুল, কামাল আহমেদ চৌধুরী, ডা. দিলীপ রায়, হেদায়েতুল ইসলাম স্বপন প্রমুখ।  সামনে কঠিন চ্যালেঞ্জ : সরকারকে বিপদে ফেলতে গুজবের ডালপালা বিস্তার করছে জানিয়ে ওবায়দুল কাদের বলেন, আমাদের সামনে কঠিন চ্যালেঞ্জ। দৃশ্যপট যতই দুর্বল হোক তলে তলে ষড়যন্ত্র বাড়ছে। সরকারকে বিপদে ফেলতে গুজবের ডালপালা বিস্তার করছে।

চিহ্নিত সন্ত্রাসী-দুর্নীতিবাজরা আওয়ামী লীগের সদস্য হতে পারবে না : দলের সদস্য করার ক্ষেত্রে সতর্ক হওয়ার নির্দেশ দিয়ে ওবায়দুল কাদের বলেন, আমাদের মনে রাখতে হবে যাকে-তাকে আওয়ামী লীগের সদস্য পদ দিতে পারব না। চিহ্নিত সন্ত্রাসী, দুর্নীতিবাজ, স্বাধীনতাবিরোধী ও সাম্প্রদায়িক শক্তির কেউ আওয়ামী লীগের সদস্য হতে পারবে না। দুষ্ট গরুর থেকে শূন্য গোয়াল ভালো।

দলের মধ্যে শৃঙ্খলা ফিরিয়ে আনতে ওয়ার্ডে ওয়ার্ডে কর্মী সমাবেশ করার নির্দেশ দিয়ে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, শৃঙ্খলা না থাকলে দলের কর্মকা  বাধাগ্রস্ত হবে। দলের শৃঙ্খলার ক্ষেত্রে খুবই সাবধান ও সতর্ক হতে হবে। এ জন্য প্রত্যেক ওয়ার্ডে ওয়ার্ডে আপনারা কর্মিসভা করবেন।


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর