Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : বুধবার, ৭ আগস্ট, ২০১৯ ০০:০০ টা
আপলোড : ৬ আগস্ট, ২০১৯ ২৩:৪৭

জাতির পিতার সমাধিতে জাতীয় প্রেস ক্লাব নেতৃবৃন্দের শ্রদ্ধা

গোপালগঞ্জ প্রতিনিধি

জাতির পিতার সমাধিতে জাতীয় প্রেস ক্লাব নেতৃবৃন্দের শ্রদ্ধা

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে বিনম্র শ্রদ্ধা নিবেদন করেছেন জাতীয় প্রেস ক্লাবের নেতারা। মঙ্গলবার দুপুর ২টা ৩০ মিনেটে  জাতীয় প্রেস ক্লাবের সভাপতি সাইফুল আলম ও সাধরণ সম্পাদক ফরিদা ইয়াসমিনের নেতৃত্বে  ক্লাব নেতারা সমাধিসৌধ বেদীতে পুষ্পস্তবক অর্পণ করেন।

পরে ফাতেহাপাঠ ও বঙ্গবন্ধুসহ ১৫ আগস্টে  নিহত শহীদদের আত্মার মাগফিরাত কামনা করে দোয়া ও মোনাজাত করেন। শ্রদ্ধা নিবেদন শেষে জাতীয় প্রেস ক্লাব নেতারা সমাধিসৌধের মধ্যে যান এবং সেখানে বঙ্গবন্ধু ও তার বাবা-মায়ের কবর জিয়ারত করেন।

 সে সময় বাংলাদেশ সংবাদ সংস্থা-বাসসের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান সম্পাদক আবুল কালাম আজাদ, জাতীয় প্রেস ক্লাবের সহ-সভাপতি আজিজুল ইসলাম ভূঁইয়া, যুগ্ম-সম্পাদক মাঈনুল আলম, সাবেক ট্রেজারার কার্তিক চ্যাটার্জি, ঢাকা সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক সোহেল হায়দার চৌধুরী, জাতীয় প্রেস ক্লাবের কার্যকরি কমিটির সদস্য রেজয়ানুল হক, সামসুদ্দিন আহমেদ চারু, জনকণ্ঠের ডেপুটি এডিটর ওবায়দুল কবীর প্রমুখ উপস্থিত ছিলেন। এ ছাড়া বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির নেতাদের সঙ্গে নিয়ে শ্রদ্ধা নিবেন করেন আরিফা রহমান রুমা।


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর