শিরোনাম
প্রকাশ : সোমবার, ৯ ডিসেম্বর, ২০১৯ ০০:০০ টা
আপলোড : ৯ ডিসেম্বর, ২০১৯ ০০:০০

দুর্নীতি প্রমাণ করতে পারলে পদত্যাগ করব : ভিপি নূর

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক

দুর্নীতি প্রমাণ করতে পারলে পদত্যাগ করব : ভিপি নূর

ডাকসু ভিপি নুরুল হক বলেছেন, কেউ যদি প্রমাণ করতে পারে আমি বিন্দুমাত্র অনৈতিক লেনদেন করেছি, অবৈধ লেনদেন করেছি, দুর্নীতির সঙ্গে জড়িত হয়েছি- আমি পদত্যাগ করব। তবে ছাত্রলীগের কথায় পদত্যাগ করব না বা ছাত্রলীগের কথায় কর্ণপাত করব না। গতকাল দুপুরে এক সংবাদ সম্মেলনে ডাকসুতে ছাত্রলীগের প্যানেল থেকে নির্বাচিত নেতৃবৃন্দ দুর্নীতির অভিযোগ ওঠায় ভিপি নূরের পদত্যাগ দাবি করেন। পরে তাদের সেই দাবির পরিপ্রেক্ষিতে ভিপি নূর সাংবাদিকদের এ কথা বলেন। নূর বলেন, সরকার ডাকসুর ভিপি পদটি নিয়ে অস্বস্তিতে রয়েছে। কারণ সারা দেশে ছাত্রলীগের অপকর্মের বিরুদ্ধে কোনো রাজনৈতিক দল, সংগঠন কথা বলে না। একমাত্র ভিপির নেতৃত্বে তাদের বিরুদ্ধে কথা বলা হয়। এর একটা প্রভাব সারা দেশের ছাত্রসমাজের মধ্যে রয়েছে। পদত্যাগ চাইলেন ডাকসুতে ছাত্রলীগের নির্বাচিতরা : ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ-ডাকসুর সহ-সভাপতি নুরুল হক নূরের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ ওঠায় তার পদত্যাগ দাবি করেছেন ডাকসুতে ছাত্রলীগ প্যানেল থেকে নির্বাচিত ২৩ ছাত্র প্রতিনিধি।

একই সঙ্গে নূরের বিরুদ্ধে আসা অভিযোগ তদন্ত করতে বিশ্ববিদ্যালয় প্রশাসন, দুদক ও আইনশৃঙ্খলা বাহিনীকে আহ্‌বান জানিয়েছেন তারা।

গতকাল দুপুরে ডাকসুর সভাকক্ষে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ দাবি জানান ডাকসু নেতৃবৃন্দ। এ সময় সেখানে উপস্থিত ছিলেন ডাকসুর জিএস ও ছাত্রলীগের সাধারণ সম্পাদক পদ হারানো গোলাম রাব্বানী, এজিএস সাদ্দাম হোসেনসহ অন্য নেতৃবৃন্দ।


আপনার মন্তব্য