শিরোনাম
প্রকাশ : বৃহস্পতিবার, ২ জানুয়ারি, ২০২০ ০০:০০ টা
আপলোড : ১ জানুয়ারি, ২০২০ ২৩:৫৯

ক্ষমতা চিরস্থায়ী করতে খালেদা জিয়াকে বন্দী রাখা হয়েছে : বুলু

নোয়াখালী প্রতিনিধি

ক্ষমতা চিরস্থায়ী করতে খালেদা জিয়াকে বন্দী রাখা হয়েছে : বুলু

বিএনপির ভাইস চেয়ারম্যান বরকত উল্লা বুলু বলেছেন, ভোটারবিহীন সরকার ক্ষমতায় চিরস্থায়ী থাকতেই গণতন্ত্রের নেত্রী তিনবারের প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে জেলে বন্দী করে রেখেছে। একটি মিথ্যা রাজনৈতিক মামলায় আমাদের নেত্রী প্রায় দুই বছর ধরে জেলে। আজকে বিএনপিসহ ছাত্রদল, যুবদল, স্বেচ্ছাসেবক দলের নেতা-কর্মীদের ঘরে বসে থাকার সুযোগ নেই। সবাইকে ঐক্যবদ্ধ হয়ে রাজপথে নামতে হবে। গতকাল দুপুরে নোয়াখালী প্রেস ক্লাব চত্বরে ছাত্রদলের  ৪১তম প্রতিষ্ঠাবার্ষিকীতে তিনি এ মন্তব্য করেন। দিনভর নানা কর্মসূচির মধ্য দিয়ে ছাত্রদলের প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়। খ- খ- মিছিল নিয়ে সকাল ১০টা থেকেই নেতা-কর্মীরা প্রেস ক্লাব চত্বরে জড়ো হতে থাকেন। ছাত্রদল সভাপতি আজগর উদ্দিন দুখুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আবু নোমানের সঞ্চালনায় সমাবেশে আরও বক্তব্য দেন বিএনপির ভাইস চেয়ারম্যান মো. শাহজাহান, জেলা যুবদল সভাপতি মঞ্জুরুল আজিম সুমন, সাধারণ সম্পাদক নুরুল আমিন খান প্রমুখ। এ সময় বিপুলসংখ্যক পুলিশ সমাবেশস্থলের আশপাশে অবস্থান নেয়।

 

বরকত উল্লা বুলু বলেন, আমাদের প্রত্যাশা আগামী দিনে ছাত্রদলের নেতৃত্বে বিএনপি রাজপথে আন্দোলন করে বেগম খালেদা জিয়াকে মুক্ত করবে। একই সঙ্গে বর্তমান অবৈধ সরকারকে উৎখাত করে গণতন্ত্র ফিরিয়ে আনবে।

প্রধান বক্তা মো. শাহজাহান বলেন, দেশে আজ গণতন্ত্র নেই, আইনের শাসন নেই। গণতন্ত্রের নেত্রী কারাগারে। বিএনপির প্রায় ৩৫ লাখ নেতা-কর্মী মামলায় জর্জরিত। তার পরও আমাদের বসে থাকলে চলবে না। সবাইকে ঐক্যবদ্ধভাবে রাজপথে নামতে হবে। বেগম জিয়াকে মুক্ত করতে হবে।


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর