শিরোনাম
প্রকাশ : শুক্রবার, ৩১ জানুয়ারি, ২০২০ ০০:০০ টা
আপলোড : ৩১ জানুয়ারি, ২০২০ ০০:০৪

সিলেটে ‘আল্লাহর দল’-এর ৯ জঙ্গি আটক

নিজস্ব প্রতিবেদক, সিলেট

সিলেটে নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠন ‘আল্লাহর দল’-এর ৯ সদস্যকে আটক করা হয়েছে। গত বুধবার রাত সাড়ে ১০টার দিকে সিলেট মহানগরীর শাহপরান থানাধীন আরামবাগ আবাসিক এলাকার একটি বাসা থেকে তাদেরকে আটক করে এন্টি টেররিজম ইউনিটের (এটিইউ) একটি দল। ওই বাসায় বসে জঙ্গি সংগঠনের সদস্যরা দেশের অখ-তা, সংহতি, জননিরাপত্তা ও সার্বভৌমত্বের বিরুদ্ধে ষড়যন্ত্র ও ধর্মীয় উগ্রবাদী মতাদর্শ প্রচারের পরিকল্পনা করছিল বলে দাবি এটিইউ’র।

সিলেট মহানগর পুলিশের সহযোগিতায় অভিযানে নেতৃত্ব দেন এটিইউর পুলিশ সুপার মোহিদুজ্জামান। আটকরা হলেন- বগুড়ার এরুলিয়া এলাকার বড় কুমিরা গ্রামের মেহেদী হাসান (৩২), নোয়াখালীর মাইজদী থানার  জহির উদ্দিন বাবর (২০), সিলেটের জকিগঞ্জ উপজেলার রাসেল আহমদ (২৪), কামাল আহমদ (২৫), কুমিল্লার বিবির বাজার এলাকার আবুল কালাম আজাদ (২০), সুনামগঞ্জ সদরের তমি উদ্দিন সুমন (৩০), রাজশাহীর বাগমারা এলাকার আশরাফুল ইসলাম (২৯), সিলেট সদর উপজেলার আবদুস সালামের ছেলে জুয়েল আহমদ (২৪) ও সিলেটের গোলাপগঞ্জ থানার মো. স্বপন আহমদ (২১)।

গতকাল আটকদের নিয়ে সিলেট মহানগর পুলিশের সদর দফতরে সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ কমিশনার পরিতোষ ঘোষ জানান, শাহপরান থানায় আটককৃতদের বিরুদ্ধে মামলা হয়েছে।


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর