শুক্রবার, ২৮ ফেব্রুয়ারি, ২০২০ ০০:০০ টা

নারায়ণগঞ্জে র‌্যাবের হাতে চোর চক্রের ৭ সদস্য আটক

নারায়ণগঞ্জ ও সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি

নারায়ণগঞ্জের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে সংঘবদ্ধ চোর চক্রের ৭ সদস্যকে আটক করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-র‌্যাব। গতকাল দুপুরে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের আদমজীর র‌্যাব ১১ এর সদর দফতরে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান র‌্যাব ১১-এর সহকারী পুলিশ সুপার মো. নাজমুল হাসান।

এর আগে বুধবার রাতে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের বাঘমারা, রূপগঞ্জের নোয়াপাড়া ও ঢাকার ডেমরা এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে আটক করে র‌্যাব। এ সময় চোরাইকৃত ৫টি অত্যাধুনিক স্মার্ট  ফোন, ১টি স্বর্ণের চেইন, ১ জোড়া স্বর্ণের কানের দুল ও ১টি হাই কনফিগারেশন ল্যাপটপ উদ্ধার করা হয়েছে।

আটকরা হলেন- শাহজালাল শাংখা (৩৫), সাদ্দাম (২৪), আরিফুল ইসলাম ওরফে মিঠু (২৮), নূর উদ্দিন ওরফে বাবু (২৯), সুজন (২৩), মো. শাহিন মিয়া (৪০) ও আল কাদির জিলানী (১৯)।

র‌্যাব জানায়, এই চোর চক্রের সদস্যরা দীর্ঘদিন ধরে ঢাকা,নারায়ণগঞ্জ, নরসিংদীর বিভিন্ন স্থানে গণপরিবহনে সাধারণ যাত্রী বেশে অত্যন্ত চাতুর্যের সঙ্গে স্বর্ণালঙ্কার, মূল্যবান ইলেক্ট্রনিক্স পণ্য তথা স্মার্টফোন, ল্যাপটপ ইত্যাদি ও টাকা চুরি করে আসছে। এছাড়া তারা ছদ্মবেশে বিয়ে বাড়িতে প্রবেশ করে সুবিধাজনক সময়ে মূল্যবান জিনিসপত্র যেমন- স্বর্ণালঙ্কার, স্মার্টফোনসহ বিভিন্ন সামগ্রী চুরি করে। এভাবে চুরির একটি মূল্যবান জিনিস তাদের হস্তগত হওয়া মাত্রই পূর্ব পরিকল্পিতভাবে বিয়ে বাড়ির বাইরে অবস্থানরত তাদের দলের অন্যান্য সদস্যের কাছে হস্তান্তর করে যেন মূল চোর ধরা না পড়ে। এছাড়াও বিয়ে বাড়িতে তাদের অন্যতম টার্গেট হচ্ছে শিশু ও কিশোরী। 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর