শিরোনাম
প্রকাশ : শুক্রবার, ২২ জানুয়ারি, ২০২১ ০০:০০ টা
আপলোড : ২১ জানুয়ারি, ২০২১ ২৩:২৫

জমজমাট নির্বাচনী প্রচারণা

স্বাচ্ছন্দ্যময় দৃষ্টিনন্দন মহানগর গড়ে তুলতে চাই

-রেজাউল করিম চৌধুরী

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম

স্বাচ্ছন্দ্যময় দৃষ্টিনন্দন মহানগর গড়ে তুলতে চাই
নগরীর ফিরিঙ্গী বাজার এলাকায় গতকাল আওয়ামী লীগ মেয়র প্রার্থী রেজাউল করিম চৌধুরীর গণসংযোগ -বাংলাদেশ প্রতিদিন

শান্তি, সৌহার্দ্য ও স্বাচ্ছন্দ্যময় দৃষ্টিনন্দন চট্টগ্রাম মহানগর গড়ে তুলতে নৌকায় ভোট চেয়ে আওয়ামী লীগের মেয়র প্রার্থী মো. রেজাউল করিম চৌধুরী বলেছেন, ‘শেখ হাসিনার নেতৃত্বে সমগ্র দেশ ও চট্টগ্রামে অভাবনীয় উন্নয়ন হয়েছে। চট্টগ্রামের নাগরিক সেবার মানোন্নয়নে অনেক কিছুই করার রয়েছে। স্বাস্থ্যসেবার মান ও পরিধি বাড়ানো উচিত। নগরের ৪১টি ওয়ার্ডের প্রতিটিতে আধুনিক সুবিধাসম্পন্ন বিনামূল্যে স্বাস্থ্যসেবা ও মাতৃসদন গড়ে তুলতে চাই।’ গতকাল পূর্ব মাদারবাড়ী, ফিরিঙ্গী বাজার ওয়ার্ডে গণসংযোগকালে বিভিন্ন পথসভায় তিনি এসব কথা বলেন। তিনি বলেন, ‘সামাজিক শৃঙ্খলা ফিরিয়ে আনতে কাজ করতে হবে। আমাদের সন্তানরা যাতে বিপথে না যায়, যাতে সুস্বাস্থ্য ও সুস্থ মানসিকতা নিয়ে বিকশিত হতে পারে তার ব্যবস্থা করতে হবে। এ জন্য নগরে পর্যাপ্ত খেলার মাঠ, বিনোদন কেন্দ্র ও সংস্কৃতিচর্চার ক্ষেত্র গড়ে তুলতে চাই।’

গণসংযোগে রেজাউল করিম চৌধুরীর সঙ্গে ছিলেন মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহমুদ, শফিক আদনান, প্রচার সম্পাদক শফিকুল ইসলাম ফারুক, মশিউর রহমানসহ মহানগর, থানা, ওয়ার্ড, ইউনিট পর্যায়ের আওয়ামী লীগ ও অঙ্গসহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

রেজাউল করিম চৌধুরী বলেন, মৌলবাদ, জঙ্গিবাদ ও স্বাধীনতার শত্রুদের সঙ্গে যাদের সখ্য, যারা এদের লালনপালন ও মদদ দেয় তারা কখনই জনকল্যাণ চায় না। তারা গুজব, দাঙ্গা-হাঙ্গামা ও অরাজকতার মধ্য দিয়ে ক্ষমতায় যেতে চায়। জাগ্রত প্রজন্মের প্রতিরোধে তারা বারবার ব্যর্থ হয়েছে। তিনি বলেন, ২৭ তারিখের নির্বাচনেও প্রজন্ম সজাগ থাকবে, অন্ধগলির রাজাদের নজরদারিতে রাখবে। তিনি স্বাধীনতা, গণতন্ত্র ও উন্নয়নের প্রতীক নৌকায় ভোট দিয়ে স্বপ্নের চট্টগ্রাম গড়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার কর্মযজ্ঞের অংশীদার হওয়ার আহ্বান জানান।


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর