শিরোনাম
প্রকাশ : শুক্রবার, ১২ মার্চ, ২০২১ ০০:০০ টা
আপলোড : ১১ মার্চ, ২০২১ ২৩:২০

গাজীপুরে শিল্পপার্ক তৈরি করা হবে

-বাণিজ্যমন্ত্রী

টঙ্গী প্রতিনিধি

বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি বলেছেন, গাজীপুরে অচিরেই শিল্পপার্ক তৈরি করা হবে। লাইট ইঞ্জিনিয়ারিং শিল্পের উন্নয়নের জন্য সরকার চেষ্টা করছে। লাইট ইঞ্জিনিয়ারিং জাতীয় প্রোডাক্টে বাংলাদেশ অভূতপূর্ব উন্নতি করেছে। ভবিষ্যতে আরও উন্নয়নের সুযোগ রয়েছে। উপযুক্ত জায়গা পেলেই শিল্পমন্ত্রীর সঙ্গে পরামর্শ করে শিল্পপার্কের ব্যবস্থা করব। গতকাল দুপুরে গাজীপুরের টঙ্গী সরকারি বিশ্ববিদ্যালয় কলেজ মাঠে জাতীয় লাইট ইঞ্জিনিয়ারিং পণ্য ও প্রযুক্তি মেলা-২০২১ উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বাংলাদেশ ইঞ্জিনিয়ারিং শিল্প মালিক সমিতি গাজীপুর জেলা শাখার সভাপতি মনির হোসেন নিজামীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন টঙ্গী সরকারি বিশ্ববিদ্যালয় কলেজের অধ্যক্ষ রফিকুল ইসলাম। আরও উপস্থিত ছিলেন গাজীপুর মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার (অপরাধ দক্ষিণ) মোহাম্মদ ইলতুৎ মিশ, পশ্চিম থানার অফিসার ইনচার্জ শাহ আলম, কাউন্সিলর নাসির উদ্দিন মোল্লা, আওয়ামী লীগ নেতা জাকির হাসান খোকন, যুবলীগ নেতা বিল্লাল মোল্লা, সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি কাজী মনজুর, সাধারণ সম্পাদক রেজাউল করিম প্রমুখ।

বাণিজ্য মন্ত্রণালয়ের আওতাধীন লাইট ইঞ্জিনিয়ারিং প্রোডাক্ট প্রমোশন বিজনেস কাউন্সিল ও বাংলাদেশ ইঞ্জিনিয়ারিং শিল্প মালিক সমিতি গাজীপুর জেলা শাখা তিন দিনব্যাপী এ মেলার আয়োজন করেন।


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর