শিরোনাম
প্রকাশ : শুক্রবার, ১২ মার্চ, ২০২১ ০০:০০ টা
আপলোড : ১২ মার্চ, ২০২১ ০১:২০

মোখলেসের স্ত্রীর সম্পদের তথ্য চেয়ে রাজউককে দুদকের চিঠি

নিজস্ব প্রতিবেদক

পুলিশের অতিরিক্ত ডিআইজি মোখলেসুর রহমানের স্ত্রীর অবৈধ সম্পদের খোঁজে রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষ ও মার্কেন্টাইল ব্যাংকসহ কয়েকটি প্রতিষ্ঠানে তথ্য চেয়ে চিঠি দিয়েছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। গতকাল দুদকের প্রধান কার্যালয় থেকে অনুসন্ধান কর্মকর্তা, দুদকের উপপরিচালক মো. আবুবকর সিদ্দিক স্বাক্ষরিত পৃথক চিঠিতে এ বিষয়ে বিভিন্ন তথ্য চাওয়া হয়েছে। আগামী ১৬ মার্চের মধ্যে এ সংক্রান্ত তথ্য পাঠানোর অনুরোধ করা হয়েছে। সংস্থাটির জনসংযোগ কার্যালয় সূত্রে এ তথ্য জানা গেছে।

সূত্রে জানা যায়, অতিরিক্ত ডিআইজি মোখলেসুর রহমানের স্ত্রী শরীফা বেগমের নামে থাকা বিভিন্ন সম্পদের তথ্য-উপাত্ত চাওয়া হয়েছে চিঠিতে। এর মধ্যে রাজউক চেয়ারম্যান বরাবর পাঠানো চিঠিতে রাজধানীর বাড্ডা পুনর্বাসন এলাকার ৪ নম্বর রোডের ২৪ নম্বর প্লট সংশ্লিষ্ট নথিপত্র চাওয়া হয়েছে। মার্কেন্টাইল ব্যাংকের গুলশান ও বিজয় নগর শাখার ম্যানেজারের কাছে পাঠানো চিঠিতে শান্তিনগরের ১৪/এ ফ্ল্যাট কেনার ভাউচার ও চেকসহ সংশ্লিষ্ট নথি চেয়েছে দুদক।

এ ছাড়া নেপচুন ল্যান্ড ডেভেলপমেন্ট লিমিটেডের এমডিকে পাঠানো অপর চিঠিতে বাড্ডার সাতারকূলের ৩০৭ নম্বর রোডের সেক্টর তিন নম্বরে থাকা ৫ কাঠা জমির দলিলসহ অন্যান্য রেকর্ডপত্র চাওয়া হয়েছে।

স্বামী-স্ত্রীর অবৈধ সম্পদ রয়েছে দুদকে আসা এমন অভিযোগের প্রাথমিক তদন্তের পরিপ্রেক্ষিতে অতিরিক্ত ডিআইজি মোখলেসুর রহমান ও তার স্ত্রীর সম্পদের হিসাব চায় দুদক। অভিযোগের ভিত্তিতে সম্পদ বিবরণী দুদক সচিবের কাছে জমা দেন এই দম্পতি। যা যাচাই-বছাই করছেন দুদকের উপপরিচালক আবু বকর সিদ্দিক।


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর