শিরোনাম
প্রকাশ : রবিবার, ৪ এপ্রিল, ২০২১ ০০:০০ টা
আপলোড : ৩ এপ্রিল, ২০২১ ২৩:২৬

ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাবে হামলার প্রতিবাদ

-বাঞ্ছারামপুর (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি

Google News

ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাবে ভাঙচুর ও সভাপতি রিয়াজ উদ্দিন জামির ওপর হেফাজতে ইসলামের ন্যক্কারজনক হামলার প্রতিবাদে বাঞ্ছারামপুরের সাংবাদিক সমাজের পক্ষ থেকে মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল দুপুরে বাঞ্ছারামপুর উপজেলা পরিষদ চত্বরে এ মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। এ সময় উপস্থিত ছিলেন দৈনিক যুগান্তরের সাব্বির আহমেদ সুবীর, বিজয় টিভির আশেক এমরান, দৈনিক সমকালের আমজাদ হোসেন সজল, বাংলাদেশ প্রতিদিনের আতাউর রহমান সনেট।

 দৈনিক সময়ের আলোর আলমগীর হোসেন, দৈনিক ভোরের দর্পণের নাছির উদ্দিন দুলাল, দৈনিক পাঞ্জেরির জুয়েল আহম্মেদ, দৈনিক ভোরের কাগজের রফিকুল ইসলাম, দৈনিক মানবকণ্ঠের ফারুক আহাম্মেদ, একাত্তর টিভির বাহারুল ইসলাম, দৈনিক যায়যায় কালের নাছির উদ্দিন প্রমুখ।

প্রতিবাদ সভায় বক্তারা হেফাজতে ইসলামের ডাকা হরতালের দিনে অন্যায়ভাবে ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাবে ভাঙচুর ও সভাপতি রিয়াজ উদ্দিন জামির ওপর ন্যক্কারজনক হামলার ঘটনায় জড়িতদের অবিলম্বে গ্রেফতারের দাবি এবং আগামী দিনে সাংবাদিকদের নিরাপত্তা নিশ্চিত করতে প্রশাসনের কাছে দাবি জানান। অচিরেই হামলা ও ভাঙচুরের ঘটনায় জড়িতদের গ্রেফতার না করলে বৃহৎ আন্দোলনের হুঁশিয়ারি দেওয়া হয়। নতুবা হেফাজতের মতো আইনশৃঙ্খলা বাহিনী ও প্রশাসনের সব সংবাদ বয়কট করা হবে।

 

এই বিভাগের আরও খবর