শনিবার, ১৬ এপ্রিল, ২০২২ ০০:০০ টা

সন্তান শিক্ষার্থীদের বৃত্তি দিল ক্র্যাব

নিজস্ব প্রতিবেদক

শিক্ষার্থীদের মনোযোগী হয়ে পড়ালেখার আহ্বান জানিয়েছেন পুলিশের অতিরিক্ত আইজি ও স্পেশাল ব্রাঞ্চের (এসবি) প্রধান মনিরুল ইসলাম। তিনি বলেন, বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স অ্যাসোসিয়েশনের (ক্র্যাব) সদস্যের সন্তানদের যে শিক্ষাবৃত্তি দেওয়া হচ্ছে তা প্রশংসনীয়। আমি ১৩ বছর ধরে ক্র্যাবের বিভিন্ন কর্মকাণ্ডে অংশ নিয়ে আসছি। ক্র্যাবের কর্মকাণ্ডে পাশে ছিলাম, ভবিষ্যতেও থাকব।

গতকাল সকালে রাজধানীর সেগুনবাগিচায় ক্র্যাব মিলনায়তনে আয়োজিত ক্র্যাব ও শামস-সন্ধ্যা ট্রাস্ট শিক্ষাবৃত্তি অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। ক্র্যাব সভাপতি মির্জা মেহেদী তমালের সভাপতিত্বে অনুষ্ঠানে ক্র্যাবের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান বিকু, সাবেক সভাপতি ও ক্র্যাবের উপদেষ্টা খায়রুজ্জামান কামাল, সিনিয়র সদস্য সাখাওয়াত হোসেন বাদশা প্রমুখ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে ক্র্যাবের ১০ সদস্যের সন্তানদের শিক্ষাবৃত্তি দেওয়া হয়।

শিক্ষাবৃত্তিপ্রাপ্তরা হলেন- ক্র্যাবের প্রয়াত সদস্য আসলাম রহমানের মেয়ে সিমি রহমান, সোহানুর রহমানের ছেলে তাহসিন, আজাদ হোসেন সুমনের মেয়ে কামরুননেসা মাহি, ক্র্যাবের সাবেক প্রচার ও প্রকাশনা সম্পাদক হরলাল রায় সাগরের মেয়ে অর্পিতা রায় মায়াবী, সাবেক অর্থ সম্পাদক এস এম দেলোয়ার হোসেনের ছেলে এস এম রেদোয়ান হোসেন, মোহাম্মদ জামাল উদ্দিনের ছেলে আহমেদ আবীর, ইকবাল হাসান ফরিদের ছেলে অনন্য আরাফ, ক্র্যাব সদস্য মোহাম্মদ সালাউদ্দিন চৌধুরীর মেয়ে নাফিসা চৌধুরী, বেলাল উদ্দিন সেতুর ছেলে সেফাত সানায়াত ও ফজলুল হক শাওনের ছেলে স্বপ্নীল।

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর