বুধবার, ২০ এপ্রিল, ২০২২ ০০:০০ টা

আগামী অধিবেশনে রাজাকারের তালিকা প্রকাশ করা হবে

মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী

কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধি

আগামী অধিবেশনে রাজাকারের তালিকা প্রকাশ করা হবে

মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী আলহাজ অ্যাডভোকেট আ ক ম মোজাম্মেল হক এমপি বলেছেন, রাজাকারদের তালিকার বিষয়টি আগামী সংসদ অধিবেশনে উঠবে। জাতীয় সংসদে পাসের পর রাজাকারদের তালিকা প্রকাশ করা হবে।

তিনি গতকাল দুপুরে কালিয়াকৈর উপজেলার কাঞ্চনপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নবনির্মিত ভবন উদ্বোধন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ কথা বলেন। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা তাজওয়ার আকরাম সাকাপি ইবনে সাজ্জাদ, উপজেলা প্রকৌশলী বিপ্লব পাল, কালিয়াকৈর থানার ওসি আকবর আলী খান, উপজেলা শিক্ষা কর্মকর্তা রমিতা ইসলাম, উপজেলা জনস্বাস্থ্য সহকারী প্রকৌশলী নাসরিন আরা পোষন, উপজেলা আওয়ামী লীগ সভাপতি মুরাদ কবির, পৌর আওয়ামী লীগ সভাপতি সরকার মোশারফ হোসেন জয় প্রমুখ।

এ ছাড়া এদিন উপজেলার বিভিন্ন এলাকায় আরও পাঁচটি বিদ্যালয়ের নবনির্মিত ভবন ও একটি ব্রিজ উদ্বোধন, একটি ব্রিজের ভিত্তিপ্রস্তর স্থাপন এবং করোনায় ক্ষতিগ্রস্ত উদ্যোক্তাদের মধ্যে ঋণ বিতরণ করেন মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী।

তিনি বলেন, শিক্ষার মানোন্নয়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনা একযোগে দেশের সব রেজিস্টার্ড প্রাথমিক বিদ্যালয় সরকারিকরণ করেছেন। অন্য কোনো সরকার এটা করেনি।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর