বৃহস্পতিবার, ২ জুন, ২০২২ ০০:০০ টা

মাদক ব্যবসায় বাধা দেওয়ায় ফটোগ্রাফারকে হত্যা

সাভার (ঢাকা) প্রতিনিধি

মাদক ব্যবসায় বাধা দেওয়ায় সাভারে কৃষ্ণ সরকার নামে এক ফটোগ্রাফারকে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে। মঙ্গলবার রাত ১০ টার দিকে সাভার পৌরসভার আড়াপাড়া জমিদারবাড়ির পুকুরপাড় এলাকায় দুর্বৃত্তরা তাকে মারধর ও ছুরিকাঘাতে গুরুতর আহত করে। গতকাল সকালে সাভারের এনাম মেডিকেলের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় কৃষ্ণ সরকারের মৃত্যু হয়। নিহত কৃষ্ণ সরকার (৪০) সাভারের সুতার নোয়াদ্দার ননী গোপাল সরকারের  ছেলে। তিনি ঢাকার একটি স্টুডিওতে ফটোগ্রাফার হিসেবে কাজ করতেন।

এ ব্যাপারে সাভার মডেল থানায় হত্যা মামলা করা হয়েছে। আসামিরা হলেন- কুষ্টিয়ার লালন শাহ্ মাজারের পার্শ্ববর্তী মন্ডলপাড়ার মো. বারেকের ছেলে নয়ন (২৬), সাভারের আড়াপাড়ার মো. বেল্লালের ছেলে সেপাল বাশার (২৫) ও আঃ আলিমের ছেলে মো. আকাশ (২৪) ও নামাবাজারের জামালের ছেলে সোহেল ওরফে বুলেট (২৬)।

মামলা সূত্রে জানা গেছে, কৃষ্ণ সরকারের সঙ্গে আসামিদের বিরোধ ছিল। মঙ্গলবাত ১০ টার দিকে ঢাকা থেকে কাজ  শেষে বাসায় ফিরছিলেন কৃষ্ণ সরকার। আড়াপাড়া জমিদারবাড়ী পুকুরপাড়ে পৌঁছালে আগে থেকে ওঁৎ পেতে থাকা নয়নসহ কয়েকজন তার পথ আটকিয়ে মারধর এবং সুইচ গিয়ার (চাকু) দিয়ে বুকে উপর্যুপরি আঘাত করে। এ সময় আশপাশের লোকজন কৃষ্ণ সরকারের চিৎকারে এগিয়ে এসে তাকে উদ্ধার করে প্রথমে সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। পরে তার অবস্থার অবনতি হলে এনাম মেডিকেলে পাঠানো হয়। বুধবার সকালে  সেখানে আইসিউতে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এ বিষয়ে সাভার মডেল থানার উপ-পরিদর্শক এস এম শাহারিয়ার বলেন, ময়নাতদন্তের জন্য কৃষ্ণ সরকারের মরদেহটি মর্গে পাঠানো হয়েছে।

তার শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্রের আঘাত পাওয়া  গেছে। বিষয়টি তদন্তপূর্বক হত্যার রহস্য উদ্ঘাটন ও হত্যাকারীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর