শিরোনাম
মঙ্গলবার, ২৮ জুন, ২০২২ ০০:০০ টা

রাজধানীর বনশ্রীতে জুতার কারখানায় আগুন

নিজস্ব প্রতিবেদক

রাজধানীর দক্ষিণ বনশ্রীতে জুতার কারখানায় ও মগবাজারে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। ফায়ার সার্ভিসের তিনটি ইউনিটের চেষ্টায় গতকাল বেলা ১১টা ৩৫ মিনিটে দক্ষিণ বনশ্রীতে জুতার কারখানায় লাগা আগুন নিয়ন্ত্রণে আসে। 

এর আগে বেলা পৌনে ১১টায় দক্ষিণ বনশ্রীর জি ব্লকের ১২/৫ নম্বর রোডে রক্সি জুতার কারখানায় আগুন লাগার খবর পায় ফায়ার সার্ভিস।

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদফতরের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-মিডিয়া) শাহজাহান সিকদার বলেন, গতকাল বেলা পৌনে ১১টায় আগুনের সংবাদ পেয়ে ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে যায়। পরে আরও দুটি ইউনিট যুক্ত হয়। ফায়ার সার্ভিস কর্মীদের একটি দল আগুন লাগার কারণ ও ক্ষয়ক্ষতি নিরূপণে কাজ করছে। এ ঘটনায় কোনো হতাহতের সংবাদ পায়নি ফায়ার সার্ভিস।

এদিকে গতকাল বিকাল সোয়া ৩টায় মগবাজারে একটি ভবনের চতুর্থ তলায় অগ্নিকাণ্ড ঘটে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট প্রায় ৪০ মিনিট কাজ করে আগুন নিয়ন্ত্রণে আনে।

ফায়ার সার্ভিসের ডিউটি অফিসার খালেদা ইয়াসমিন জানান, মগবাজারে চতুর্থ তলা একটি ভবনের চারতলায় বিকাল ৩টা ১৫ মিনিটে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। খবর পাওয়ার পর তিনটি ইউনিট আগুন নিয়ন্ত্রণে কাজ শুরু করে। তারা কাজ করে ৩টা ৫৫ মিনিটে আগুন নিয়ন্ত্রণে আনে। প্রাথমিকভাবে আগুন লাগার কারণ ও ক্ষয়ক্ষতির পরিমাণ জানা যায়নি।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর