মঙ্গলবার, ২৮ জুন, ২০২২ ০০:০০ টা

বনানীর স্পাতে পুলিশের অভিযান পালাতে গিয়ে সেই প্রকৌশলীর মৃত্যু

নিজস্ব প্রতিবেদক

রাজধানীর বনানীর আউয়াল সেন্টারের ১০ তলা থেকে পড়ে নাসির উদ্দিন (৩৩) নামের এক প্রকৌশলীর মৃত্যু হয়েছে। ২৪ জুন রাত সাড়ে ১১টার দিকে এ ঘটনা ঘটে। এর আগে আউয়াল সেন্টারের একটি স্পা সেন্টারে অভিযান চালায় পুলিশ। এ সময় পালাতে গিয়ে নিচে পড়ে গিয়ে মৃত্যু হয় ওই প্রকৌশলীর। এ ঘটনায় পরদিন বনানী থানায় একটি অপমৃত্যুর মামলা করেন ওই প্রকৌশলীর দুলাভাই মাহমুদুল হক মাহমুদ। মামলায় তিনি উল্লেখ করেছেন, ২৫ জুন সকাল ১০টায় তিনি জানতে পারেন তার শ্যালক মারা গেছেন। এরপর বনানী থানায় এসে তিনি জেনেছেন- ২৪ জুন তার শ্যালক নাসির ব্যক্তিগত কাজে আউয়াল সেন্টারের ১০ তলায় একটি অফিসে যান। সেখানে একটি স্পা সেন্টারে থানা পুলিশ অভিযান পরিচালনা করে। তখন তার শ্যালক পালিয়ে যাওয়ার উদ্দেশে ১০ তলার জানালা দিয়ে লাফ দেন।

এতে তিনি দুই ভবনের মাঝখানে পড়ে যান। তাকে উদ্ধারে পুলিশ ফায়ার সার্ভিসে খবর দেয়। গুরুতর আহতাবস্থায় পুলিশ প্রথমে তাকে শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে নিয়ে যায়। এরপর তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে স্থানান্তর করা হলে কর্তব্যরত চিকিৎসক রাত সাড়ে ১২টায় মৃত ঘোষণা করেন। পরে লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়।

পুলিশ জানায়, ওই ব্যক্তির সঙ্গে থাকা আইডি কার্ড থেকে নাম-ঠিকানা জানতে পারে তারা। তিনি একজন সহকারী প্রকৌশলী। খুলনার মোংলায় তার অফিস। 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর