শনিবার, ২৪ সেপ্টেম্বর, ২০২২ ০০:০০ টা

শেকৃবিতে মাদকের আসর গাঁজাসহ আটক ৬

শেকৃবি প্রতিনিধি

রাজধানীর শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয় থেকে মাদক সেবনের সময় ছয়জনকে আটক করা হয়েছে। বুধবার ও বৃহস্পতিবার রাতে বিশ্ববিদ্যালয়ের নবাব সিরাজউদ্দৌলা ও শেরেবাংলা হলের ছাদে মাদকের আসর থেকে এই ছয়জনকে গাঁজাসহ আটক করে বিশ্ববিদ্যালয় প্রশাসন। হল প্রশাসন সূত্রে জানা যায়, বৃহস্পতিবার রাতে শেরেবাংলা হলের ছাদ থেকে চারজনকে আটক করে পুলিশে দেওয়া হয়। তারা হলেন, রাহাত আফনান, অভিজিৎ চৌধুরী, দীপক দীপ্ত ও পার্থ সাহা। এর মধ্যে রাহাত আফনান ও অভিজিৎ চৌধুরী বিশ্ববিদ্যালয়ের ১১ ব্যাচের ছাত্র। তবে বর্তমানে তাদের ছাত্রত্ব নেই। অন্য দুজন অভিজিতের বহিরাগত বন্ধু। প্রক্টরিয়াল বডির প্রাথমিক জিজ্ঞাসাবাদে রাহাত আফনানসহ অন্যরা জানান, তারা একসঙ্গে মাদক সেবন করেন। বৃহস্পতিবার রাতে মাদক সেবনে অন্য যারা ছিলেন তাদের নামও এ সময় তারা প্রকাশ করেন। তারা হলেন, কৃষ্ণ কৃপা আনন্দ, কাজল, প্রকাশ, কুণ্ডু ও জনি। প্রক্টরিয়াল বডির সদস্যরা ঘটনাস্থলে পৌঁছার আগেই তারা চলে যান।

তারা আরও জানান, কবি কাজী নজরুল ইসলাম হলে ১৩তম ব্যাচের ছাত্র জনির ২১৮ নম্বর কক্ষ ও নবাব সিরাজউদ্দৌলা হলের ৭১৫ নম্বর কক্ষে নিয়মিত মাদকের আসর বসে।

শেরেবাংলা নগর থানার উপপুলিশ পরিদর্শক জালাল উদ্দীন বলেন, আটক চারজনের বিরুদ্ধে আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর সহযোগী অধ্যাপক ড. হারুন-উর-রশীদ বলেন, ‘মাদকের বিরুদ্ধে অভিযান চলছে।’

এর আগে বুধবার রাতে নবাব সিরাজউদ্দৌলা হলের সিঁড়িতে গাঁজা সেবনরত দুই শিক্ষার্থীকে আটক করা হয়। তারা হলেন, বিশ্ববিদ্যালয়ের অ্যানিমেল সায়েন্স অ্যান্ড ভেটেরিনারি মেডিসিন অনুষদের আবদুল্লাহ আল জোবায়েদ ও মর্তুজা আল মামুন।

এই দুই শিক্ষার্থীর বিষয়ে ড. হারুন-উর-রশীদ বলেন, ‘তারা এর আগেও মাদকসহ ধরা পড়েছিল। হল থেকে তাদের বহিষ্কারের বিষয়ে প্রভোস্ট সিদ্ধান্ত নেবেন।’

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর