বৃহস্পতিবার, ২৪ নভেম্বর, ২০২২ ০০:০০ টা

চার দিন আগে সম্মেলন মাঠে স্ত্রীকে নিয়ে সাবেক মেয়র সাক্কু

বিভিন্ন জেলা থেকে আসা দলীয় নেতা-কর্মীদের জন্য আমার পৈতৃক সম্পত্তির ওপর নির্মিত ৭৮টি ফ্ল্যাট বরাদ্দ রেখেছি

কুমিল্লা প্রতিনিধি

চার দিন আগে সম্মেলন মাঠে স্ত্রীকে নিয়ে সাবেক মেয়র সাক্কু

কুমিল্লার টাউন হল মাঠে গতকাল সাবেক মেয়র মনিরুল হক সাক্কু ও তার স্ত্রী আফরোজা জেসমিন নেতা-কর্মীদের সঙ্গে দুপুরের খাবার খান -বাংলাদেশ প্রতিদিন

২৬ নভেম্বর টাউন হল মাঠে বিভাগীয় সমাবেশ করবে কুমিল্লা বিএনপি। সম্মেলন ঘিরে উদ্বেলিত দলটির নেতা-কর্মীরা। কুমিল্লা সিটি করপোরেশনের সাবেক মেয়র মনিরুল হক সাক্কু ও তার স্ত্রী আফরোজা জেসমিন টিকলি চার দিন আগেই কুমিল্লা নগরীর টাউন হলে অবস্থান নিয়েছেন। তারা নেতা-কর্মীদের সঙ্গে বসে দুপুরের খাবার খাচ্ছেন। কর্মীদের সামনে সাক্কু তার স্ত্রী উভয়েই উভয়কে মুখে খাবার তুলে খাইয়ে দিচ্ছেন। এদিকে গত এক সপ্তাহ ধরে নগরীর বিভিন্ন স্থানে লিফলেট বিতরণ করে বেড়িয়েছেন মনিরুল হক সাক্কু।

মনিরুল হক সাক্কু বলেন, প্রচার-প্রচারণার সময় দেখেছি দলীয় নেতা-কর্মীদের সঙ্গে সাধারণ মানুষও যোগ দিয়েছেন। বিভিন্ন জেলা থেকে আসা দলীয় নেতা-কর্মীদের জন্য আমার পৈতৃক সম্পত্তির ওপর নির্মিত ৭৮টি ফ্ল্যাট বরাদ্দ রেখেছি। এ ছাড়া হোটেল বুকিং দিয়েছি। তিনি আরও বলেন,  নেতা-কর্মীদের জন্য খাবারের আয়োজন করা হয়েছে। তা আজ বুধবার (গতকাল) রাত থেকে আরও বড় আকারে করা হবে। সম্মেলন সফল করতে আমরা সর্বাত্মক চেষ্টা চালিয়ে যাচ্ছি। এদিকে, সমাবেশ ঘিরে গতকাল নগরীতে লিফলেট বিতরণ করেন কুমিল্লা মহানগর বিএনপি নেতা কাউসার জামান বাপ্পী। লিফলেট বিতরণকালে উপস্থিত ছিলেন- মহানগর বিএনপির সাবেক আহ্বায়ক আমীরুজ্জামান আমীর, মহানগর বিএনপির আহ্বায়ক উৎবাতুল বারী আবু, সদস্যসচিব ইউসুফ মোল্লা টিপু, বিএনপি নেতা জসিম উদ্দিন ও সারোয়ার জাহান দোলন প্রমুখ।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর