বৃহস্পতিবার, ১ ডিসেম্বর, ২০২২ ০০:০০ টা
ডিআরইউ নির্বাচন

সভাপতি নোমানী সম্পাদক সোহেল

নিজস্ব প্রতিবেদক

সভাপতি নোমানী সম্পাদক সোহেল

ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) কার্যনির্বাহী কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন মুরসালিন নোমানী এবং সাধারণ সম্পাদক হয়েছেন মাইনুল হাসান সোহেল। গতকাল রাজধানীর সেগুনবাগিচায় কার্যনির্বাহী কমিটি নির্বাচন-২০২৩ সংগঠনটির কার্যালয়ে সকাল ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত বিরতিহীনভাবে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। দিনব্যাপী ভোট গ্রহণ শেষে সন্ধ্যায় এক বছর মেয়াদি এই কমিটির নির্বাচনের ফল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার মনজুরুল আহসান বুলবুল। এ সময় উপস্থিত ছিলেন নির্বাচন কমিশনার আবু তাহের, এম এ আজিজ ও ড. রেজওয়ান সিদ্দিকী। নির্বাচনে সহ-সভাপতি দীপু সারোয়ার, যুগ্ম-সম্পাদক মঈনুল আহসান, অর্থ সম্পাদক সাখাওয়াত হোসেন সুমন, সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম, দফতর সম্পাদক কাওসার আজম, নারী বিষয়ক সম্পাদক মরিয়ম মনি (সেঁজুতি), প্রচার ও প্রকাশনা সম্পাদক কামাল উদ্দিন সুমন, তথ্য প্রযুক্তি ও প্রশিক্ষণ সম্পাদক তোফাজ্জল হোসেন রুবেল, ক্রীড়া সম্পাদক মো. মাহবুবুর রহমান, সাংস্কৃতিক সম্পাদক মিজান চৌধুরী, আপ্যায়ন সম্পাদক মোহাম্মদ নঈমুদ্দীন, কল্যাণ সম্পাদক মো. তানভীর আহমেদ নির্বাচিত হয়েছেন।

এ ছাড়াও কার্যনিবাহী সদস্য হিসেবে সর্বাধিক ভোটে জয় পেয়েছেন মনিরুল ইসলাম মিল্লাত (মনির মিল্লাত)। নির্বাচিত অন্য সদস্যরা হলেন- ইসমাঈল হোসাইন রাসেল (রাসেল আহমেদ), মহসিন বেপারী, মোজাম্মেল হক তুহিন, কিরণ শেখ, এস এম মোস্তাফিজুর রহমান (সুমন) এবং মো. ইব্রাহিম আলী (আলী ইব্রাহিম)।

এবারের নির্বাচনে ২০টি পদের বিপরীতে প্রার্থী হয়েছেন মোট ৪৩ জন। এতে আপ্যায়ন সম্পাদক পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন মোহাম্মাদ নঈমুদ্দীন। মোট ভোটার ছিলেন ১ হাজার ৭৪৪ জন এবং ভোট কাস্ট হয়েছে ১ হাজার ৪৫৭টি।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর