শুক্রবার, ২৩ ডিসেম্বর, ২০২২ ০০:০০ টা

বরিশালে আনন্দ মিছিল ঢাকা যাওয়ার প্রস্তুতি

আওয়ামী লীগের জাতীয় সম্মেলন

নিজস্ব প্রতিবেদক, বরিশাল

আগামীকাল ২৪ ডিসেম্বর আওয়ামী লীগের জাতীয় কাউন্সিল সফল করতে বরিশালে আনন্দ মিছিল হয়েছে। জেলা আওয়ামী লীগ সহসভাপতি, পানিসম্পদ প্রতিমন্ত্রী ও সদর আসনের এমপি জাহিদ ফারুকের অনুসারী ব্যানারে গতকাল এই মিছিল অনুষ্ঠিত হয়।  বেলা সাড়ে ১১টায় জিলা স্কুল মোড় থেকে শুরু হয়ে সদর রোড, ফজলুল হক এভিনিউ হয়ে নগর ভবনের সামনে গিয়ে মিছিলটি শেষ হয়। মিছিল থেকে ‘আওয়ামী লীগের সম্মেলন সফল হোক, সার্থক হোক, শেখ হাসিনা ভয় নাই, রাজপথ ছাড়ি নাই’-সহ বিভিন্ন স্লোগান দেওয়া হয়। পরে নগর ভবনের সামনে এক সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন মহানগর যুবলীগের যুগ্ম আহ্বায়ক মাহমুদুল হক খান মামুন। আওয়ামী লীগের ২২তম জাতীয় সম্মেলনে বরিশাল মহানগর, জেলা এবং সদর উপজেলা আওয়ামী লীগের কাউন্সিলর, ডেলিগেট ও বিশেষ আমন্ত্রিত অতিথিরা ২৩ ডিসেম্বর রাতে একটি লঞ্চ নিয়ে ঢাকায় যাবেন। জাহিদ ফারুকের অনুসারীরা যাবেন আলাদা বলয়ে সড়ক পথে।

আগৈলঝাড়া, গৌরনদী, উজিরপুর ও বাবুগঞ্জের কাউন্সিলর, ডেলিগেট ও বিশেষ আমন্ত্রিত অতিথিরা যাবেন সড়ক পথে। হিজলা, মেহেন্দিগঞ্জ, কাজীরহাট ও মুলাদীর নেতাসহ সংশ্লিষ্টরা নৌপথে এবং বাকেরগঞ্জ উপজেলা নেতারাও আলাদা বলয়ে ঢাকা যাবেন সম্মেলনে অংশ নিতে।

জেলা আওয়ামী লীগের ৮৯ জন কাউন্সিলর ছাড়াও ডেলিগেট ও বিশেষ আমন্ত্রিত ব্যক্তিরা সম্মেলনে অংশ নেবেন বলে জানিয়েছেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তালুকদার মো. ইউনুস। অপরদিকে মহানগর থেকেও কাউন্সিলর, ডেলিগেট ও বিশেষ আমন্ত্রিত অতিথিসহ ২ শতাধিক মানুষ অংশ নেবে বলে জানিয়েছেন মহানগর আওয়ামী লীগের সভাপতি এ কে এম জাহাঙ্গীর।

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর