বৃহস্পতিবার, ২৯ ডিসেম্বর, ২০২২ ০০:০০ টা

ষড়যন্ত্রের মাধ্যমে রাষ্ট্রীয় ক্ষমতা দখলে নিতে চায় বিএনপি

খুলনা সিটি মেয়র

বাগেরহাট প্রতিনিধি

খুলনা সিটি করপোরেশনের মেয়র তালুকদার আবদুল খালেক বলেছেন, দীর্ঘদিন ক্ষমতার বাইরে থাকায় বিএনপির নেতা-কর্মীরা পাগল হয়ে গেছে। তারা বিভিন্ন ষড়যন্ত্রের মাধ্যমে বিদেশি বন্ধুদের সহায়তায় রাষ্ট্রীয় ক্ষমতা দখলে নিতে চায়। শেখ হাসিনা বেঁচে থাকলে সেই স্বপ্ন কোনো দিন বাস্তবায়িত হবে না বলেই তাঁকে ২১ বার হত্যার চেষ্টা করে বিএনপি। শেখ হাসিনা আছেন বিধায় আজ বাংলাদেশের মানুষ অনেক কিছু পেয়েছে। দেশের মানুষের জন্য এমন কোনো কাজ নেই, যা তিনি করেননি। মোংলা পৌর আওয়ামী লীগ সভাপতি ও পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা শেখ আবদুর রহমানের সভাপতিত্বে গতকাল স্থানীয় আওয়ামী লীগ কার্যালয়ে কর্মী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। মেয়র বলেন, বর্তমান সরকার ক্ষমতায় আসার পর মোংলা বন্দরের ব্যাপক উন্নয়ন হয়েছে। মোংলা বন্দর সচল হয়েছে।

গত সোমবারও ৬ হাজার কোটি টাকার মোংলা বন্দরের উন্নয়নের চুক্তি স্বাক্ষর হয়েছে। কিন্তু মোংলা বন্দরকে ক্ষতিগ্রস্ত করতে মোংলায় এক কমিউনিস্ট নেতা কাজ করে যাচ্ছেন। এ সময় তিনি এই অতি বামদের ব্যাপারে সতর্ক থাকার আহ্বান জানান।

কর্মী সমাবেশে আরও বক্তব্য দেন মোংলা উপজেলা চেয়ারম্যান আবু তাহের হাওলাদার, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইব্রাহিম হোসেন, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ কামরুজ্জামান জসিম, উপজেলা যুবলীগের সভাপতি ইসরাফিল হাওলাদার প্রমুখ।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর