রবিবার, ৫ ফেব্রুয়ারি, ২০২৩ ০০:০০ টা

মন্ত্রীর এপিএসকে ছুরিকাঘাতের ঘটনায় দুজন গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক

পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর উশৈসিংয়ের এপিএস সাদেক হোসেন চৌধুরীকে ছুরিকাঘাত ও ছিনতাইয়ের ঘটনায় দুজনকে গ্রেফতার করেছে পুলিশ। তারা হলেন, কাজল (২৫) ও হৃদয় ইসলাম (২০)। এর মধ্যে কাজলকে গতকাল রাজধানীর আগারগাঁও থেকে গ্রেফতার করা হয়। পরে তার দেওয়া তথ্যে তেজগাঁও রেলস্টেশন থেকে হৃদয় ইসলামকে গ্রেফতার করা হয়। এই দুজনের বিরুদ্ধে তেজগাঁও এবং শেরেবাংলা নগর থানায় একাধিক মামলা রয়েছে বলেও জানা গেছে।

ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) তেজগাঁও বিভাগের অতিরিক্ত উপকমিশনার (এডিসি) রুবাইয়াত জামান জানান, সাদেক হোসেন চৌধুরীকে ছুরিকাঘাত ও ছিনতাইয়ের ঘটনায় একটি মামলা হয়েছে। ওই মামলার এজাহার সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার রাত ৮টায় সাদেক হোসেন চৌধুরীকে বহনকারী গাড়ি রাজধানীর কারওয়ান বাজার এলাকায় ঢাকা ট্রেড সেন্টারে পৌঁছালে সিগন্যালে আটকা পড়ে। এ সময় গাড়ির গ্লাস খোলা ছিল। হঠাৎ ছিনতাইকারীরা গাড়িতে থাকা সাদেক হোসেন চৌধুরীর সহকর্মী রেজাউল হকের হাতে থাকা মোবাইল ফোন ও টাকা ছিনিয়ে নেয়। এ সময় রেজাউল হক দৌড়ে এক ছিনতাইকারীকে ধরে ফেললে অপর ছিনতাইকারী মন্ত্রীর এপিএস সাদেক হোসেনকে ধারালো ক্ষুর দিয়ে হাতসহ বিভিন্ন জায়গায় আঘাত করে পালিয়ে যায়।

তেজগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা অপূর্ব হাসান বলেন, পার্বত্যমন্ত্রীর এপিএসকে ছুরিকাঘাতে হত্যাচেষ্টার অভিযোগে গ্রেফতার দুজনের বিরুদ্ধে তদন্তপূর্বক আইনি ব্যবস্থা নেওয়া হবে।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর