শনিবার, ২৫ ফেব্রুয়ারি, ২০২৩ ০০:০০ টা

শেখ হাসিনা দেশ পাল্টে দিয়েছেন : মতিয়া

শেরপুর প্রতিনিধি

শেখ হাসিনা দেশ পাল্টে দিয়েছেন : মতিয়া

জাতীয় সংসদের উপনেতা সাবেক কৃষিমন্ত্রী বেগম মতিয়া চৌধুরী বলেন, উন্নয়ন-উৎপাদনে দেশকে পাল্টে দিয়েছেন শেখ হাসিনা। দেশে এই সরকারের আমলে যে উন্নয়ন হয়েছে এবং উন্নয়ন অব্যাহত আছে, তা বলে শেষ করার মতো নয়। সর্বস্তরের উন্নয়নে বাংলাদেশের চেহারা পাল্টে গেছে। গতকাল সকালে নকলা উপজেলার উরফা ইউনিয়নের বারমাইসা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। তিনি উরফা ইউনিয়নের সব সরকারি প্রাথমিক বিদ্যালয় ও মাদরাসার দ্বিতীয় শ্রেণির মেধাক্রমানুসারে প্রথম ১০ শিক্ষার্থীর মাঝে এবং এ ইউনিয়নের শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করেন। এ সময় অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সাইদুর রহমান, উপজেলা চেয়ারম্যান শাহ মো. বোরহান উদ্দিন, উপজেলা নির্বাহী কর্মকর্তা বুলবুল আহমেদ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোছা. আম্বিয়া খাতুন, সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহ, যুগ্ম সাধারণ সম্পাদক ও নকলা পৌরসভার মেয়র হাফিজুর রহমান লিটনসহ অসংখ্য নেতা-কর্মী উপস্থিত ছিলেন।

মতিয়া চৌধুরী আরও বলেন, শেখ হাসিনার আমলে যোগাযোগ ও শিক্ষাসহ বিভিন্ন খাতে যে উন্নয়ন হয়েছে তা হিসাব করে শেষ করা যাবে না। বিশেষ করে পদ্মা সেতু, রাজধানী ঢাকার মেট্রোরেল, কর্ণফুলী নদীতে বঙ্গবন্ধু টানেল নির্মাণ, উড়াল সেতুসহ অনেক উন্নয়ন হয়েছে। এত অল্প সময়ে অন্য কোনো দেশের সরকারের পক্ষে এতকিছু করা সম্ভব নয়। দেশ ও জাতির উন্নয়নে আগামী জাতীয় সংসদ নির্বাচনে আবার আওয়ামী লীগকেই জনগণ ভোট দেবে।

এরপর তিনি নালিতাবাড়ী উপজেলার অন্তত ১০টি স্কুলের শিক্ষার্থীদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন এবং আজ নকলা উপজেলার বেশ কিছু স্কুলে শিক্ষার্থীদের মাঝে কম্বল বিতরণ করবেন।

প্রসঙ্গত, ১২ জানুয়ারি মতিয়া চৌধুরী সংসদ উপনেতা হওয়ার পর গতকাল প্রথম তিনি নিজ নির্বাচনী এলাকা নকলা-নালিতাবাড়ীতে আসেন।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর