মঙ্গলবার, ১১ এপ্রিল, ২০২৩ ০০:০০ টা

লঞ্চ থেকে নদীতে ঝাঁপিয়ে পড়ে যুবকের আত্মহত্যা!

নিজস্ব প্রতিবেদক, বরিশাল

লঞ্চ থেকে নদীতে ঝাঁপিয়ে পড়ে যুবকের আত্মহত্যা!

চাকরিতে যোগ দিতে বরিশাল থেকে নৌপথে ঢাকা যাওয়ার পথে গভীর রাতে লঞ্চ থেকে নদীতে ঝাঁপিয়ে পড়ে এক যুবক আত্মহত্যা করেছেন! গত ৮ এপ্রিল মধ্য রাতে এই ঘটনা ঘটে। ওই ঘটনার ২৮ ঘণ্টা পর গতকাল ভোর ৫টার দিকে বরিশালের সীমান্তবর্তী মেঘনা নদী থেকে যুবকের লাশ উদ্ধার করে জেলেরা। এ ঘটনায় লিখিত অভিযোগ পেলে বিষয়টি তদন্ত করার কথা জানিয়েছে পুলিশ। হতভাগা যুবক শেখ মাহমুদ রিফাত বরিশাল নগরের কালীবাড়ি রোডের ফ্লোরাভিউ রোডের শেখ আসলামের বড় ছেলে। তার বাবা জানান, একটি বেসরকারি প্রতিষ্ঠানে চাকরিতে যোগ দেওয়ার জন্য গত ৮ এপ্রিল রাতে বরিশাল থেকে এমভি শুভরাজ লঞ্চে ঢাকার উদ্দেশে রওয়ানা দেয় রিফাত। পরদিন সকালে তার মোবাইল ফোন বন্ধ পায় স্বজনরা। কোনো সন্ধান না পেয়ে থানায় সাধারণ ডায়রি করা হয়। পরে শুভরাজ লঞ্চের সিসি ক্যামেরার ফুটেজ সংগ্রহ করে দেখা যায়, ৮ এপ্রিল রাত ১টার দিকে রিফাত কেবিনের পাশের বারান্দা থেকে নদীতে ঝাঁপিয়ে পড়ে।

 একবার লাফ দিতে উদ্যত হয়ে কিছুক্ষণের জন্য থেমে গিয়ে আবার নদীতে ঝাঁপ দেয়। ওই ঘটনার ২৮ ঘণ্টা পর গতকাল ভোর ৫টার দিকে বরিশালের সীমান্তবর্তী মেঘনা নদী থেকে একটি লাশ উদ্ধার করে জেলেরা। খবর পেয়ে রিফাতের স্বজনরা ঘটনাস্থলে গিয়ে তার লাশ শনাক্ত করে বাড়ি নিয়ে যান। তবে কী কারণে আত্মহত্যা করেছে তা নিশ্চিত করে বলতে পারছে না তার পরিবারের সদস্যরা।

বরিশাল কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনোয়ার হোসেন জানান, রিফাতের লাশ উদ্ধার হয়েছে। পরিবার থেকে কোনো অভিযোগ দেওয়া হলে নৌ পুলিশ বিষয়টি তদন্ত করে আইনগত ব্যবস্থা নেবে।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর