মঙ্গলবার, ১৮ এপ্রিল, ২০২৩ ০০:০০ টা

মসজিদের এসি নিয়ে সংঘর্ষে সেক্রেটারিসহ তিন মুসল্লি আহত

নিজস্ব প্রতিবেদক, বরিশাল

বরিশাল নগরীর ভাটিখানার জোড় মসজিদে একই সঙ্গে শীতাতপ নিয়ন্ত্রিত যন্ত্র (এসি) এবং বৈদ্যুতিক পাখা চালানো নিয়ে দুই দল মুসল্লির মধ্যে সংঘর্ষ হয়েছে। এতে মসজিদ কমিটির সেক্রেটারি ইউনুস আলী এবং তার অপর দুই ভাই আহত হয়েছেন। রবিবার রাত সাড়ে ৯টার দিকে তারাবির নামাজ শেষে এই ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ এবং অভিযুক্ত পাঁচজনকে আটক করে। আহতদের শের-ই বাংলা মেডিকেলে ভর্তি করেছেন স্বজনরা। আহতরা হলেন মসজিদ কমিটির সেক্রেটারি ও ব্যবসায়ী ইউনুস আলী, তার ভাই মসজিদ কমিটির উপদেষ্টা রশিদ তালুকদার ও বাসেদ তালুকদার। আটকরা হলেন ওই এলাকার সাজোয়ান খান (৩৫), নাইম ইসলাম (২৬), মহিবুল (২৮), সাজ্জাদ সাইম নিশান (২৯) ও মিরাজ খান (৩৪)।

আহত ইউনুস আলী বলেন, রবিবার রাতে মসজিদে তারাবির নামাজের সময় একই সঙ্গে এসি ও বৈদ্যুতিক পাখা চালানো নিয়ে মুসল্লিদের মধ্যে বাদানুবাদ শুরু হয়। নামাজ শেষে এ নিয়ে কথা বলতে গেলে কয়েক মুসল্লি বাদানুবাদে লিপ্ত হন। এক পর্যায়ে তারা মসজিদের সেক্রেটারি ও তার ভাইয়ের ওপর হামলা চালায়।

এ বিষয়ে কাউনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুর রহমান মুকুল জানান, মসজিদে হামলা-সংঘর্ষের খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ঘটনায় অভিযুক্ত পাঁচজনকে আটক করা হয়েছে।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর