মঙ্গলবার, ১৬ মে, ২০২৩ ০০:০০ টা

রাজধানীতে তিনজনের অস্বাভাবিক মৃত্যু

নিজস্ব প্রতিবেদক

রাজধানীতে পৃথক ঘটনায় তিনজনের অস্বাভাবিক মৃত্যু হয়েছে। এর মধ্যে মতিঝিলে কাভার্ডভ্যানের ধাক্কায় অজ্ঞাত নারী, মহাখালীতে ট্রাকের ধাক্কায় নুরুল ইসলাম (৪০) এবং সবুজবাগে ধ্রুব সরকার (১৯) নামে এক কলেজছাত্রের ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। লাশ তিনটি ময়নাতদন্তের জন্য গতকাল ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ঢামেক সূত্র জানায়, রবিবার রাত সাড়ে ১২টায় মতিঝিলের উত্তর কমলাপুরে রাস্তা পার হতে গিয়ে কাভার্ডভ্যানের ধাক্কায় অজ্ঞাত ওই নারীর মৃত্যু হয়। তার বয়স আনুমানিক ৫০ বছর। ঘটনার পরই কাভার্ডভ্যানটি পালিয়ে যায়। সিসিটিভি ফুটেজ দেখে কাভার্ডভ্যানটি শনাক্তের চেষ্টা করছে পুলিশ। পুলিশ বলছে, সিআইডির ক্রাইমসিন এবং ফিঙ্গারপ্রিন্টের মাধ্যমে ওই নারীর পরিচয় শনাক্তের চেষ্টা চলছে। গতকাল সকাল সাড়ে ৬টায় মহাখালী ফ্লাইওভারে ডাম্প ট্রাকের ধাক্কায় নুরুল ইসলাম মারা যান। এ ঘটনায় আহত হয়েছেন আরও একজন। জানা যায়, নুরুল ইসলাম ফ্লাইওভার সংরক্ষণের দায়িত্বে থাকা আইটিডি কোম্পানির শ্রমিক ছিলেন।

সকালে কাজ করার সময় গুরুতর আহত হন তিনি। প্রথমে তাকে স্থানীয় একটি হাসপাতালে, পরে ঢামেকে স্থানান্তর করা হয়। চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। তার বাড়ি ময়মনসিংহের কোতোয়ালি উপজেলায়।

এদিকে রবিবার রাতে সবুজবাগের পূর্ব রাজারবাগে বাবা-মায়ের ওপর অভিমান করে কলেজছাত্র ধ্রুব সরকার গলায় ফাঁস নেন। সবুজবাগ থানার এসআই সবুজার আলী জানান, বাবা-মায়ের সঙ্গে অভিমান করে সিলিং ফ্যানের সঙ্গে গামছা দিয়ে গলায় ফাঁস নিয়ে ওই শিক্ষার্থী আত্মহত্যা করেন। ধ্রুব সরকার স্থানীয় একটি কলেজের একাদশ শ্রেণির শিক্ষার্থী ছিলেন। তার বাবা তিন-চার মাস ধরে অসুস্থ। তিনি সাউন্ড সিস্টেমের কাজ করতেন। এ অবস্থায় অর্থ উপার্জনের জন্য বাবা-মা ছেলেকে বিদেশ পাঠাতে তার সঙ্গে কথা বলেন। কিন্তু ধ্রুব দেশে থেকে পড়াশোনা করতে চেয়েছিলেন। এ নিয়ে একপর্যায়ে বাবা-মায়ের ওপর অভিমান করে গলায় ফাঁস নেন তিনি।

জানা গেছে, ধ্রুব নারায়ণগঞ্জের রূপগঞ্জের উত্তর কায়েতপাড়া গ্রামের জয় গোপাল সরকারের ছেলে। পূর্ব রাজারবাগের একটি বাসায় ভাড়া থাকতেন তারা। দুই ভাইয়ের মধ্যে ধ্রুব বড়।

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর