সোমবার, ২২ মে, ২০২৩ ০০:০০ টা

পাঁচ সিটিতে নৌকার প্রার্থীর পক্ষে মাঠে বীর মুক্তিযোদ্ধারা

নিজস্ব প্রতিবেদক

আসন্ন পাঁচ সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থীর পক্ষে মাঠে নেমেছেন বীর মুক্তিযোদ্ধারা। পৃথক টিম গঠন করে তারা নৌকার পক্ষে ভোট প্রার্থনা করছেন। স্থানীয় উন্নয়ন অব্যাহত রাখা এবং বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার উন্নয়নের ওপর আস্থা     রাখতেই সংসদ নির্বাচনের আগে এই সিটিতে নৌকার প্রার্থীদের জয়ী করার মধ্য দিয়ে দেশবাসী শেখ হাসিনার সঙ্গে আছেন এমন বার্তা দিচ্ছেন। শনিবার রাতে ১০ বঙ্গবন্ধু এভিনিউয়ে বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের নির্বাচন-২০২৩ এর স্মার্ট প্যানেলের পক্ষ থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা মনোনীত প্রার্থীর জন্য পাঁচ সিটির জন্য পাঁচটি টিম গঠন করা হয়েছে।

 

টিমের সমদ্যরা হলেন- স্মার্ট প্যানেলের চেয়ারম্যান প্রার্থী অধ্যক্ষ আবদুল আহাদ চৌধুরী, মহাসচিব প্রশাসন প্রার্থী আওয়ামী লীগ নেতা সফিকুল বাহার মজুমদার টিপু, সাবেক সচিব ভাইস চেয়ারম্যান পদ প্রার্থী কে এম মোজাম্মেল হক, আনোয়ার হোসেন পাহাড়ি বীরপ্রতীক, আবদুল করিম সরকার, ইঞ্জিনিয়ার কবির আহমেদ ভুঁইয়া, মো. কায়কোবাদ, আনোয়ার হোসেন ভুঁইয়া, তাজুল ইসলাম সিআইপি, শাহজাহান মৃধা বেনু, নুর ইসলাম মোল্লা মির্জা মজিবুর, আবদুল মন্নান, কফিলউদ্দিন মোল্লা, জামাল শিকদার, মাহফুজুল ইসলাম, অবসরপ্রাপ্ত জজ আমান উল্লাহ মজনু রহমান চৌধুরী, এ বি সিদ্দিক মোল্লা, আহমেদ উল্ল্যা রতন, আবুল কালাম প্রমুখ।

সভায় জানানো হয়- গাজীপুরে সার্বক্ষণিক দায়িত্ব পালন করছে কফিলউদ্দিন মোল্লার নেতৃত্বে মুক্তিযোদ্ধাদের একটা টিম। সন্তানদের পক্ষে থেকে গাজীপুরের পাড়া মহল্লা চষে বেড়াচ্ছেন প্রেসিডিয়াম মেম্বার কমিশনার জাহিদুল ইসলাম মোল্লা, নুরুজ্জামান ভুট্টো ও যুব মহিলা লীগ নেত্রী তানিয়া হক শোভা। মনিটরিং করছেন মহাসচিব প্রার্থী সফিকুল বাহার মজুমদার টিপু, আনোয়ার হোসেন পাহাড়ি বীরপ্রতীক। এ ছাড়া সব সিটি করপোরেশন এলাকায় সার্বক্ষণিক মনিটরিং করছেন আহাদ চৌধুরী ও সাবেক ভারপ্রাপ্ত মহাসচিব আওয়ামী লীগ নেতা সফিকুল বাহার মজুমদার টিপু।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর