শিরোনাম
প্রকাশ : ৭ এপ্রিল, ২০২০ ২১:৩৫

জামালপুরে জ্বর, বমি ও মাথা ব্যাথা নিয়ে নারীর মৃত্যু

জামালপুর প্রতিনিধি

জামালপুরে জ্বর, বমি ও মাথা ব্যাথা নিয়ে নারীর মৃত্যু
প্রতীকী ছবি

জামালপুরের মেলান্দহ উপজেলায় মাথা ব্যাথা, জ্বর ও বমি নিয়ে এক নারীর মৃত্যু হয়েছে। মঙ্গলবার বিকালে চরবানিপাকুরিয়া ইউনিয়নের ভাবকী ব্যাপারীপাড়ায় ওই নারীর মৃত্যু হয়।

চরবানিপাকুরিয়া ইউনিয়নের চেয়ারম্যান শাহাদাৎ হোসেন ভুট্টু জানান, তিন থেকে চারদিন আগে মেলান্দহ আদিপৈত এলাকার ৪০ বছর বয়সী এক নারী ভাবকী ব্যাপারীপাড়ায় তার আত্মীয়র বাড়িতে বেড়াতে আসে। এরপর ওই নারীর মাথা ব্যাথা, জ্বর দেখা দেয়। মঙ্গলবার জ্বর, মাথা ব্যাথার সঙ্গে বমি শুরু হলে বিকালে মেলান্দহ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পথেই তার মৃত্যু হয়।

এদিকে, একই ইউনিয়নের শিহাটা এলাকার এক যুবক গত ৫ এপ্রিল ঢাকা থেকে বাড়ি আসার পর থেকেই তার জ্বর, গলা ব্যাথা দেখা দেয়। এনিয়ে পুরো ইউনিয়নজুড়ে করোনা আতঙ্ক দেখা দিয়েছে।

এছাড়াও ঢাকায় এক করোনা আক্রান্ত হয়ে মৃত ব্যক্তির সংস্পর্শে আসা ৩৫ জন চরবানিপাকুরিয়া ইউনিয়নে আসলে সোমবার থেকে ইউনিয়নটি লকডাউন ঘোষণা করে উপজেলা প্রশাসন।

মেলান্দহ উপজেলা নির্বাহী কর্মকর্তা তামিম আল ইয়ামীন জানান, ওই নারী করোনা ভাইরাসে সংক্রমিত ছিলেন কিনা তা জানার জন্য নমুনা সংগ্রহের প্রক্রিয়া চলছে। তবে তার কি ধরনের উপসর্গ ছিল সে বিষয়ে তার জানা নেই।

বিডি প্রতিদিন/আরাফাত


আপনার মন্তব্য