৮ এপ্রিল, ২০২০ ২১:১৭

জ্বর নিয়ে শশুর বাড়িতে জামাই, বাড়ি ছেড়ে পালালেন শাশুড়ি

দিনাজপুর প্রতিনিধি

জ্বর নিয়ে শশুর বাড়িতে জামাই, বাড়ি ছেড়ে পালালেন শাশুড়ি

সোমবার রাতে শরীরের জ্বর নিয়ে নারায়ণগঞ্জ থেকে বিরামপুর শশুরবাড়িতে আসেন মেয়ের জামাই গোলাম আজম (৩৮)। সকালেই ওই বাড়ি ছেড়ে পালিয়ে যান শাশুড়িসহ বাড়ির ৫ সদস্য। শাশুড়িসহ ৫ সদস্যের পলায়নের ঘটনাটি এলাকায় ছড়িয়ে পড়লে সবার মাঝে আতঙ্ক বিরাজ করে। 

বুধবার সকালে ওই জামাইসহ  করোনা সন্দেহে ৫ জনের নমুনা সংগ্রহ করেছেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসকগণ। এই ঘটনায় ওই ৪ জনের বাড়িকে লকডাউন করা হয়েছে। বুধবার সকালে দিনাজপুরের বিরামপুর উপজেলায় এই ঘটনা ঘটে। 

বিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. সোলায়মান হোসেন মেহেদি বিষয়টি নিশ্চিত করে জানান, শরীরে জ্বর, গলাব্যথা, সর্দি নিয়ে গোলাম আজম (৩৮) সোমবার রাতে নারায়ণগঞ্জ থেকে তার শশুর বাড়িতে আসেন। 

স্থানীয় গ্রামবাসীর দেওয়া তথ্যের ভিত্তিতে ওই ব্যক্তির শশুর মো. মোজাহার আলীর বাড়ি থেকে করোনা সন্দেহে তার শরীরের নমুনা সংগ্রহ করে রংপুর মেড়িকেল কলেজ হাসপাতালে পাঠানো হবে। তিনি বলেন, করোনা সন্দেহে বিরামপুর উপজেলার বেশ কয়েকটি স্থান থেকে ৫ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। 

একইদিনে নবাবগঞ্জ উপজেলায় করোনা সন্দেহে এক ব্যক্তির নমুনা সংগ্রহ করা হয়েছে এবং ওই ব্যক্তির বড়িতে থাকা সবাইকে হোম কোয়ারেন্টাইনে থাকার পরামর্শ প্রদান করা হয়েছে।

উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. সোলায়মান হোসেন মেহেদি আরও বলেন, ইতিমধ্যে বিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনা ইউনিটে আইসোলেশনে ৩ জন রোগী ভর্তি রয়েছেন। তাদের শরীরে নমুনা সংগ্রহ করে করোনাভাইরাস পরীক্ষার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছিল। কিন্তু তাদের শরীরে করোনা পাওয়া যায়নি। বুধবার দুপুরে ওই তিন ব্যক্তির করোনা পরীক্ষা রিপোর্ট নেগেটিভ বলে আইইডিসিআর থেকে পাঠানো হয়েছে। 

বিডি প্রতিদিন/আল আমীন

সর্বশেষ খবর