শিরোনাম
প্রকাশ : ১ জুন, ২০২০ ২০:১৫

শেবাচিম হাসপাতালে করোনা উপসর্গ নিয়ে ৩ রোগীর মৃত্যু

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:

শেবাচিম হাসপাতালে করোনা উপসর্গ নিয়ে ৩ রোগীর মৃত্যু

বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের (শেবাচিম) করোনা ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় আধা ঘণ্টার মধ্যে ৩ জন রোগীর মৃত্যু হয়েছে। করোনা উপসর্গ নিয়ে সোমবার বিকেল ৩ টা ১ মিনিট থেকে সাড়ে ৩ টার মধ্যে মারা যায় তারা। মৃত ৩ জনের নমুনা সংগ্রহ করে শের-ই বাংলা মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে পাঠানো হয়েছে। 

হাসপাতালের পরিচালক ডা. মো. বাকির হোসেন জানান, গত রবিবার সন্ধ্যা ৭টায় নগরীর আলেকান্দা কাজীপাড়ার এক ব্যক্তি (৭৫) করোনা উপসর্গ নিয়ে হাসপাতালের করোনা ওয়ার্ডে ভর্তি হন। চিকিৎসাধীন অবস্থায় সোমবার বিকেল ৩টা ২০ মিনিটে মারা যায় সে। 

একইদিন বিকেল ৩টা ২৫ মিনিটে পিরোজপুরের ভান্ডারিয়া উপজেলার হারিপালা এলাকার ৫০ বছর বয়সের এক পুরুষ রোগীকে হাসপাতালের করোনা ওয়ার্ডে ভর্তি করা হলে ৫ মিনিট পর বিকেল সাড়ে ৩টায় তাকে মৃত ঘোষনা করেন চিকিৎসক। 

অপরদিকে ভোলার চরফ্যাশন উপজেলার নীলকমল এলাকার এক পুরুষ রোগীকে (৬৫) দুপুর দেড়টায় হাসপাতালের করোনা ওয়ার্ডে ভর্তি করা হলে বিকেল ৩টা ১০ মিনিটে তার মৃত্যু হয়। মৃত ৩ রোগী করোনায় আক্রান্ত ছিলেন কি না নিশ্চিত নয় হাসপাতাল কর্তৃপক্ষ। বিষয়টি নিশ্চিত হতে তাদের নমুনা পরীক্ষার জন্য মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে পাঠানো হয়েছে বলে জানান হাসপাতালের পরিচালক ডা. মো. বাকির হোসেন। 

বিডি প্রতিদিন/এ মজুমদার


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর