শিরোনাম
প্রকাশ : ৩ জুলাই, ২০২০ ১০:০৮

করোনায় চট্টগ্রামস্থ নাঙ্গলকোট সমিতির সভাপতি ইঞ্জিনিয়ার রুহুল আমিনের মৃত্যু

ফারুক আল শারাহ, লাকসাম প্রতিনিধি:

করোনায় চট্টগ্রামস্থ নাঙ্গলকোট সমিতির সভাপতি ইঞ্জিনিয়ার রুহুল আমিনের মৃত্যু

প্রাণঘাতী করোনাভাইরাসে আক্রান্ত হয়ে চট্টগ্রামস্থ নাঙ্গলকোট সমিতির সভাপতি ইঞ্জিনিয়ার মো. রুহুল আমিন (৬৮) ইন্তেকাল করেছেন। 

বৃহস্পতিবার তিনি ঢাকা বারডেম হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন (ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন)। বিশ্ব স্বাস্থ্য সংস্থার গাইডলাইন অনুসারে বিকেল সাড়ে ৫টায় তার মরদেহ পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

জানা যায়, নাঙ্গলকোটের সামাজিক ও রাজনৈতিক অঙ্গনের পরিচিত মুখ, উপজেলার ঢালুয়া ইউনিয়নের মোগরা গ্রামের বাসিন্দা ইঞ্জিনিয়ার মো. রুহুল আমিন চট্টগ্রামে চাকরি করতেন। তিনি দীর্ঘদিন থেকে অত্যন্ত সুনামের সাথে চট্টগ্রামস্থ নাঙ্গলকোট সমিতির সভাপতির দায়িত্ব পালন করে আসছিলেন। তিনি বেশ কিছুদিন কিডনি ও ডায়াবেটিস রোগে ভূগছিলেন। গত কয়েকদিন থেকে শরীরে করোনা উপর্স দেখা দিলে ঢাকা বারডেম হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে নমুনা পরীক্ষা করা হলে তার রিপোর্ট পজিটিভ আসে। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার সকাল ১০টার দিকে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।  

নাঙ্গলকোট উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) লামইয়া সাইফুলের নির্দেশক্রমে তাকওয়া ফাউন্ডেশনের সদস্যরা বিকেল সাড়ে ৫টায় বিশ্ব স্বাস্থ্য সংস্থার গাইডলাইন অনুসারে ইঞ্জিনিয়ার মো. রুহুল আমিনের মরদেহ পারিবারিক কবরস্থানে দাফন করেন।  

নাঙ্গলকোট উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) লামইয়া সাইফুল জানান, খবর পেয়ে তাৎক্ষণিক টিম পাঠিয়ে ওই ব্যক্তিকে বিশ্ব স্বাস্থ্য সংস্থার গাইডলাইন অনুসারে অত্যন্ত সতর্কতার সাথে দাফন করা হয়েছে। করোনা সংক্রমণ থেকে রক্ষা পেতে তিনি সকলকে স্বাস্থ্যবিধি মেনে চলার পরামর্শ দেন।

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর