শিরোনাম
প্রকাশ : ৫ ডিসেম্বর, ২০২০ ২০:৪৮
প্রিন্ট করুন printer

বগুড়ায় করোনায় মৃত্যু এক, আক্রান্ত ৫২

নিজস্ব প্রতিবেদক,বগুড়া

বগুড়ায় করোনায় মৃত্যু এক, আক্রান্ত ৫২

বগুড়া জেলায় নতুন করে ৫২ জন নিয়ে করোনাভাইরাসে ৯ হাজার আক্রান্তের সংখ্যা ছাড়িয়ে গেল। শনিবার বগুড়ায় করোনা আক্রান্ত হয়ে এক জনের মৃত্যু এবং নতুন আক্রান্ত হয়েছেন আরও ৫২ জন। এনিয়ে জেলায় মোট মৃত্যু হলো ২১৩ জনের।

শনিবার বগুড়া জেলার ডেপুটি সিভিল সার্জন ডা. মোস্তাফিজার রহমান তুহিন জানান, গত ২৪ ঘণ্টায় (৪ ডিসেম্বর) ২০৪টি নমুনা পরীক্ষা করে বগুড়ায় নতুন করে ৫২ জনের দেহে করোনাভাইরাসের অস্তিত্ব পাওয়া গেছে। বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ ও হাসপাতালে ১৮৮টি নমুনা পরীক্ষায় ৪৬ জন এবং টিএমএসএস মেডিকেল হাসপাতালে ১৬টি নমুনা পরীক্ষা করে ৬ জন পজিটিভ হন। জেলায় এ পর্যন্ত মোট মৃত্যু হয়েছে ২১৩ জনের। জেলায় নতুন ২০ জন নিয়ে মোট সুস্থ হয়েছে ৮ হাজার ১৭২ জন।

বগুড়া জেলা সিভিল সার্জন কার্যালয় সূত্রে জানানো হয়েছে, নতুন আক্রান্তদের মধ্যে বগুড়া সদরে ৪২ জন, শেরপুরে ৫, নন্দীগ্রামে ২, দুপচাঁচিয়া, শিবগঞ্জ ও আদমদিঘিতে একজন করে। এ নিয়ে জেলায় মোট ৯ হাজার ১৩ জন আক্রান্ত হয়েছে। করোনায় আক্রান্ত হয়ে মারা গেছে জেলার শিবগঞ্জ উপজেলার বাসিন্দা মো. ছলিমুদ্দিন (৫৫)। তিনি শুক্রবার জেলার মোহাম্মদ আলী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।  

বিডি-প্রতিদিন/বাজিত হোসেন


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর