শিরোনাম
প্রকাশ : ১০ জুন, ২০২১ ১৪:৩১
প্রিন্ট করুন printer

নাটোরে নতুন করে ৬২ জনের করোনা শনাক্ত

নাটোর প্রতিনিধি:

নাটোরে নতুন করে ৬২ জনের করোনা শনাক্ত
Google News

নাটোরে নতুন করে ৬২ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এছাড়া করোনায় একজন ও উপসর্গ নিয়ে একজনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে বুধবার (৯ জুন) বিকেলে ঢাকা বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) মারা যান নবী আহমেদ ও রাতে নাটোর সদর হাসপাতালে মারা যান উত্তম কুমার সরকার।

গত ২৪ ঘণ্টায় জেলায় ১৮৪ জনের নমুনা পরীক্ষায় ৬২ জনের শরীরে করোনা শনাক্ত হয়। শনাক্তের হার ৩২ শতাংশ। এ নিয়ে বুধবার পর্যন্ত করোনায় মোট আক্রান্ত হয়েছেন দুই হাজার ৪৬ জন। আর সুস্থ হয়েছেন এক হাজার ৫০১ জন। করোনায় মৃত্যু হয়েছে ৩২ জনের।

এদিকে করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন ৩৯ জন। নাটোরের সিভিল সার্জন কাজী মিজানুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

এদিকে নাটোরে দুইটি পৌরসভাতে লকডাউনের দ্বিতীয় দিন মোটামোটি কঠোরভাবে পালিত হচ্ছে। কাঁচা পণ্য, ওষুধ ও মুদি দোকান ছাড়া সব ধরনের দোকান বন্ধ রয়েছে। রাস্তায় টহল দিচ্ছে পুলিশ ও ভ্রাম্যমান আদালত। রাস্তায় বের হলেই জিজ্ঞাসাবাদের সম্মুখীন হতে হচ্ছে মানুষকে। অপ্রয়োজনে বের হলে করা হচ্ছে জরিমানা। তবে শহরের ভেতরের বিভিন্ন রাস্তায় চলছে অটোরিকশা ও রিকশা।

উল্লেখ্য, করোনার সংক্রমণ বৃদ্ধি পাওয়ায় ৯ জুন থেকে ১৫ জুন পর্যন্ত নাটোর ও সিংড়া পৌর এলাকায় এক সপ্তাহের লকডাউন ঘোষণা করা হয়।

বিডি প্রতিদিন/ মজুমদার