২৬ জুলাই, ২০২১ ১৭:৪৬

বগুড়ায় করোনায় আক্রান্ত আরও ১৭০ জন

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

বগুড়ায় করোনায় আক্রান্ত আরও ১৭০ জন

বগুড়ায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে একজন ও উপসর্গে ১৫ জনসহ ১৬ জনের মৃত্যু হয়েছে। আর করোনায় নতুন করে আক্রান্ত হয়েছে ১৭০ জন। 

সোমবার বগুড়ার ডেপুটি সিভিল সার্জন ডা. মোস্তাফিজুর রহমান জানান, বগুড়ায় গত ২৪ ঘণ্টায় জেলায় ৬২২ নমুনায় নতুন করে আরও ১৭০ জন করোনায় শনাক্ত হয়েছেন। এছাড়া ১ জন করোনায় ও ১৫ জন করোনা উপসর্গ নিয়ে মারা গেছে। বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) এর পিসিআর ল্যাবে ২৮২ নমুনায় ৮২, জিন এক্সপার্ট মেশিনে ১৫ নমুনায় ৫, এন্টিজেন পরীক্ষায় ২৭৮ নমুনায় ৫৭ এবং টিএমএসএস মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে ৪৭ নমুনায় ২৬ জনের দেহে করোনা শনাক্ত হয়েছে।

নতুন আক্রান্তদের মধ্যে বগুড়া সদর উপজেলায় ১০৩, শাজাহানপুরে ১৭, শেরপুরে ১৫, শিবগঞ্জে ১১, গাবতলীতে ৬, কাহালুতে ৪, দুপচাঁচিয়ায় ৩, সারিয়াকান্দি ৩, নন্দীগ্রামে ৩, আদমদীঘিতে ২, ধুনটে ২ এবং সোনাতলায় একজন। নতুন করে ১৩৭ জন সুস্থ হয়েছেন।

এ নিয়ে জেলায় মোট ১৮ হাজার ২৬৪ জন করোনায় আক্রান্ত হয়েছেন। সুস্থ হয়েছেন ১৫ হাজার ৭৫৪ জন এবং মৃত্যু হয়েছে ৫৩৯ জনের। জেলায় হাসপাতাল ও বাড়িসহ ১ হাজার ৯৭১ জন করোনায় আক্রান্ত হয়ে চিকিৎসাধীন রয়েছে। করোনায় টিএমএসএস হাসপাতালে মারা যাওয়া ব্যক্তি বগুড়া সদরের মো. আসাদুল্লাহ (৯০)। 

বিডি প্রতিদিন/আল আমীন

এই বিভাগের আরও খবর