৩০ জুলাই, ২০২১ ১৭:৩৫

করোনাক্রান্ত হয়ে টাঙ্গাইলের ভূঞাপুর উপজেলা চেয়ারম্যানের মৃত্যু

টাঙ্গাইল প্রতিনিধি

করোনাক্রান্ত হয়ে টাঙ্গাইলের ভূঞাপুর উপজেলা চেয়ারম্যানের মৃত্যু

টাঙ্গাইলের ভূঞাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আবদুল হালিম করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন। ঢাকার একটি বেসরকারি হাসপাতালে আজ শুক্রবার সকালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক ছেলে ও এক মেয়ে রেখে গেছেন। 

আবদুল হালিমের ব্যক্তিগত সহকারি  কামরুল হাসান জানান, জ্বরে আক্রান্ত হয়ে গত ৩ জুলাই তিনি করোনা পরীক্ষার জন্য ভূঞাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নমুনা দেন। পরীক্ষায় করোনা শনাক্ত হওয়ায় তিনি বাসায় চিকিৎসা নিচ্ছিলেন। পরে অবস্থার অবনতি হওয়ায় হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় সকাল সোয়া ১০টায় তার মৃত্যু হয়।

ভূঞাপুর পাইলট উচ্চবিদ্যালয় মাঠে আজ শুক্রবার বিকেলে প্রথম এবং সন্ধ্যায় তার গ্রামের বাড়ি উপজেলার গোবিন্দাসী ইউনিয়নের শাবলকুড়া গ্রামে দ্বিতীয় জানাজা শেষে সেখানেই তাকে দাফন করা হবে। 

আবদুল হালিম টাঙ্গাইল অ্যাডভোকেট বার সমিতির সাবেক সভাপতি। ছাত্রলীগের মাধ্যমে রাজনীতিতে হাতেখড়ি তার। তিনি ভূঞাপুর ইব্রাহিম খাঁ ছাত্র সংসদের সহ-সভাপতি (ভিপি) ও সাধারণ সম্পাদক (জিএস) ছিলেন। জেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি হালিম ২০১৪ সালে এবং ২০১৯ সালে আওয়ামী লীগের মনোনয়ন পেয়ে ভূঞাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হন।

 

বিডি প্রতিদিন / অন্তরা কবির 

এই বিভাগের আরও খবর