শিরোনাম
প্রকাশ : ৫ আগস্ট, ২০২১ ১৭:২২
প্রিন্ট করুন printer

মানিকগঞ্জে করোনা ও উপসর্গে আরও ১৬ জনের মৃত্যু

মানিকগঞ্জ প্রতিনিধি

মানিকগঞ্জে করোনা ও উপসর্গে আরও ১৬ জনের মৃত্যু
প্রতীকী ছবি
Google News

মানিকগঞ্জে গত ২৪ ঘণ্টায় করোনা ও উপসর্গে আরও ১৬ জনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে করোনায় মারা গেছেন পাঁচজন এবং উপসর্গে মারা গেছেন ১১ জন।

এছাড়া ৪২৫টি নমুনা পরীক্ষায় ১২৪ জনের করোনা শনাক্ত হয়েছে। সিভিল সার্জন কার্যালয় এবং কোভিড ডেডিকেটেড হাসপাতাল কর্তৃপক্ষ এ তথ্য নিশ্চিত করেছেন।

মানিকগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট কোভিড ডেডিকেটেড হাসপাতালের আবাসিক স্বাস্থ্য কর্মকর্তা ডা.  কাজী একেএম রাসেল বলেন, ‘গত ২৪ ঘণ্টায় আমাদের হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন ১৬ জন। এদের মধ্যে করোনায় মারা গেছেন পাঁচজন এবং উপসর্গে ১১ জন। এর আগের দিন মারা গেছেন আটজন। প্রতিদিনই মৃত্যু ও আক্রান্ত রোগীর সংখ্যা বাড়ছে। আজ সকাল ১১টা পর্যন্ত  হাসপাতালে ভর্তি রয়েছেন ৩১৩ জন রোগী। গত ২৪ ঘণ্টায় ভর্তি হয়েছেন ৫৪ জন। এদের মধ্যে ২৫ জন পজিটিভ এবং ২৯ জন আইসোলেশনে।’ 

আক্রান্তদের মধ্যে মানিকগঞ্জ সদরের ৫৩ জন, সিংগাইরে ৩২ জন, ঘিওরের ১৫ জন, শিবালয়ের ১০ জন, হরিরামপুরে আটজন, দৌলতপুরে চারজন এবং সাটুরিয়ার দুইজন। জেলায় এ পর্যন্ত  ৩৪ হাজার ১৩৫টি নমুনা পরীক্ষায় করোনা শনাক্ত হয়েছেন ৫ হাজার ৯০৬ জন। এর মধ্যে সুস্থ হয়েছেন তিন হাজার ৪০২ জন। জেলায় এ পর্যন্ত করোনায় মারা গেছেন ১০৪ জন।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর