১৩ আগস্ট, ২০২১ ১৩:২৬
গত ২৪ ঘণ্টায় ৫ জনের মৃত্যু, নতুন আক্রান্ত ৯১

ঝিনাইদহে ফের করোনায় আক্রান্ত ও মৃত্যুর সংখ্যায় ঊর্ধগতি

ঝিনাইদহ প্রতিনিধি


ঝিনাইদহে ফের করোনায় আক্রান্ত ও মৃত্যুর সংখ্যায় ঊর্ধগতি

প্রতীকী ছবি

ঝিনাইদহে ফের করোনায় আক্রান্ত ও মৃত্যুর সংখ্যা ঊর্ধগতি হতে শুরু হয়েছে। গত ২৪ ঘণ্টায় এ জেলায় করোনায় আক্রান্ত হয়ে ও উপসর্গ নিয়ে ৫ জনের মৃত্যু হয়েছে। এছাড়াও নতুন করে এসময়ে করোনায় আক্রান্ত হয়েছেন ৯১ জন।

সিভিল সার্জন ডা: সেলিনা বেগম জানান, গত ২৪ ঘণ্টায় ঝিনাইদহ সদর হাসপাতালের করোনা ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় করোনা পজেটিভ হয়ে ৩ জন ও উপসর্গ নিয়ে মারা গেছেন ২ জন। এ নিয়ে এ জেলায় করোনায় মৃত্যুর সংখ্যা দাঁড়ালো ২৪৩ জন।

আজ শুক্রবার সকালে ঝিনাইদহ ও কুষ্টিয়া ল্যাব থেকে ৩৯৯ জনের নমুনা পরীক্ষার ফলাফল এসেছে। ফলাফলে ৯১ জনের ফলাফল পজেটিভ এসেছে। আক্রান্তের হার ২২ দশমিক ৮০ ভাগ। এদের মধ্যে সদরে ৪৩ জন, শৈলকুপায় ১৮ জন, হরিণাকুন্ডুতে ৬ জন, কালীগঞ্জে ৭ জন, কোটচাঁদপুরে ১৫ জন ও মহেশপুরে রয়েছেন ২ জন। এ নিয়ে জেলায় মোট আক্রান্ত রোগীর সংখ্যা দাঁড়ালো ৮ হাজার ৪৭১ জনে। এছাড়াগত ২৪ ঘণ্টায় করোনা থেকে সুস্থ হয়েছে ১৩৮ জন।

ঝিনাইদহ সদর হাসপাতালের তত্ববধায়ক ডা: হারুন অর রশিদ জানান, বর্তমানে সদর হাসপাতালের করোনা ইউনিটে ভর্তি আছেন ৪৯ জন রোগী ও আইসোলেশনে ১৩ জন রয়েছেন। এদের মধ্যে সদরে করোনা পজেটিভ ৩৬ জন এবং ৬টি উপজেলা থেকে মোট হাসপাতালে ভর্তি ৬৭ জন।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ আল সিফাত

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর