১ জুন, ২০২০ ১৩:০৪

নিরাপদে যাত্রী পরিবহনের নতুন এ্যাপ "যাবো"

অনলাইন ডেস্ক

নিরাপদে যাত্রী পরিবহনের নতুন এ্যাপ

ব্যস্ত ঢাকার এই সময়ে যারা বিশ্বাস করেন "ভিড় ঠেলে কোথাও যাবো না" কিংবা "জীবনের ঝুঁকি নিয়ে গাড়ি চড়তে গিয়ে আর দুর্ঘটনার শিকার হবো না" তাদের জন্য যাত্রী পরিবহনের নতুন এ্যাপ Jabo। তাদের কার্যক্রম শুরু করছে আজ থেকে।

প্রতিষ্ঠানটির জনসংযোগ বিভাগ জানিয়েছে, JABO অ্যাপে চাহিদামতো সিট বুক করে তবেই যেতে হবে, যাবো নিশ্চিন্তে আপনাকে কোভিড ১৯ সময়ে অফিস আনা নেওয়ার দায়িত্ব নিতে চায়। ফোনে যাবো অ্যাপটি পেতে চাইলে আজই রেজিস্ট্রেশন করুন এই https://jabo.app/Android লিঙ্কে। রেজিস্ট্রার করলে ৫০টাকা ক্রেডিট এবং রিচার্জে ৪০ শতাংশ বোনাস ঘোষণা করেছে প্রতিষ্ঠানটি।

প্রতিষ্ঠানটির প্রধান নির্বাহী রাফাত রহমান জানান, "একটি অন্যরকম ঈদ শেষে মন না চাইলেও জীবিকার তাগিদে আমাদের আবার বের হতে হবে আবার আমরা যাবো অফিসে, কাজে এবং আরো নানা জায়গায়। আমরাও প্রস্তুত নিচ্ছি স্বাস্থবিধি ঢাকাতে ৩৫ রুটে আমাদের যাত্রা শুরু হবে জুন মাস জুড়ে সম্পূর্ণ স্বাস্থ বিধি মেনে।

ছয়টি রুট হলো - মিরপুর ১ থেকে গুলশান ১, উত্তরা থেকে গুলশান ১, বসুন্ধরা থেকে মতিঝিল, আব্দুল্লাপুর থেকে মতিঝিল, মিরপুর ১ থেকে আব্দুল্লাপুর ধানমণ্ডি থেকে বসুন্ধরা, মিরপুর ডিওএইসএস থেকে মতিঝিল, কমলাপুর থেকে গুলশান  হয়ে নতুন বাজার, চট্রগ্রাম রোড থেকে ধানমণ্ডি হয়ে শ্যামলী, সদরঘাট থেকে গাবতলি, মিরপুর থেকে বনশ্রী।

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর